শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

শমসের মবিন চৌধুরী আটক



shomsher-bnpডেস্ক রিপোর্ট:: বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীকে তার বাসা থেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বনানী ডিওএইচএস মসজিদ রোডের ৯২/এ বাসা থেকে তাকে আটক করা হয়। ঢাকা মহানগর পুলিশের (গোয়েন্দা শাখা) উপকমিশনার কৃষ্ণপদ রায় বলেন, “শমসের মবিন চৌধুরীকে গ্রেপ্তার করে গোয়েন্দা দপ্তরে আনা হয়েছে।”

কী কারণে তাকে আটক করা হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানাননি এই পুলিশ কর্মকর্তা। শমসের মবিনের স্ত্রী সাদিয়া ইয়াসমীন শমসের বলেন, রাত ১১টার দিকে পুলিশ ও সাদা পোশাকে গোয়েন্দারা তাদের বাসা ঘেরাও করে। সাবেক পররাষ্ট্র সচিব শমসের মবিন চৌধুরী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা হিসেবেও কাজ করছেন।

এর আগে গত বছরের জানুয়ারিতে গুলশানের বাসায় অবরুদ্ধ থাকার সময় খালেদা জিয়ার সঙ্গে বৃটিশ হাই কমিশনার রবার্ট গিবসন দেখা করে বেরুলে শমসের মবিনকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করেছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: