শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শমশেরনগর-চাতলা সীমান্ত রোড থেকে মাদকসহ যুবক আটক



1430997358নিউজ ডেস্ক :: মৌলভীবাজারের সীমান্তবর্তী কমলগঞ্জ উপজেলার শমশেরনগর-চাতলাপুর শুল্ক ষ্টেশন রোডে শরীরে বহন করে ভারতীয় মাদক নিয়ে আসার সময় পুলিশ ১০ বোতল কোরেক্সসহ হারুন মিয়া (৩৫) নামক এক যুবককে আটক করেছে।
৮ মে শুক্রবার দুপুর ১ টায় শমশেরনগর বাজার সংলগ্ন চা বাগান এলাকায় যাত্রীবাহী একটি সিএনজি থেকে মাদকসহ যুবককে আটক করে। শমশেরনগর ফাঁড়ির ইনচার্জ এসআই মতিউর রহমান জানান, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার সংবাদ পেয়ে বিভিন্ন সোর্সের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে ১০ বোতল ভারতীয় কোরেস্কসহ হারুনকে আটক করা হয়। সে শমশেরনগর মাছবাজার এলাকার আব্দুর রশীদ এর ছেলে।
তিনি আরও বলেন, হারুনের পেন্টের পকেটে ও কোমরের সাথে কোরেক্সের বোতল রেখে যাত্রী বেশে চাতলাপুর সীমান্ত থেকে সিএনজি-অটোরিক্সায় আসে। তাকে আটকিয়ে শরীর তল্লাশী করলে কোরেক্সের ১০টি বোতল পাওয়া যায়।
এ ব্যাপারে বিশেষ ক্ষমতা আইনে মামলা দেওয়া হবে বলে এসআই মতিউর জানান। উল্লেখ্য, মৌলভীবাজারের শমশেরনগর-চাতলাপুর সড়কে ভারতীয় মাদক ও বিভিন্ন চোরাচালানী রুট হিসাবে ইতিমধ্যে বিভিন্ন পত্রিকায় সচিত্র সংবাদ প্রকাশ হয়। চাতলাপুর চা বাগানের চুয়াল্লিশ পাট্টা, কানিহাটি চা বাগান এলাকা ও মোকামবাজার সহ কয়েকটি স্পটে রাতের আঁধারে মাদক সেবন ও বেঁচাকেনা হয়। আর এসব মাদকের সাথে স্থানীয় যুবসমাজ আসক্ত হয়ে পড়ায় অপরাধ প্রবণতা বৃদ্ধি পাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: