সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

শত্রুতা থাকলে আমাদেরকে মারেন, সাধারণ মানুষকে পুড়িয়ে মারবেন না …এম এ মান্নান



27. montreeদক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ও সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনের সংসদ সদস্য এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগের নেতা কর্মীদের উপর যদি বিএনপি-জামায়াতের শত্রুতা থেকে থাকে তাহলে আমাদেরকে মারেন। তিনি বলেন, আগুন নিয়ে খেলা করে সাধারণ মানুষকে পুড়িয়ে মারবেন না। রাতের আঁধারে চুরের মত যাত্রীবাহী যানবাহনে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষকে গুমন্ত অবস্থায় জ্বালিয়ে মারবেন না। যাদেরকে আপনারা (বিএনপি-জামায়াত) বাসে আগুল দিয়ে পুড়িয়ে মারছেন তারা অনেকেই তো কোন দল করে না, এরা নিরীহ, নিরপরাধী, তাদের তো কোন অপরাধ নেই। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার আইনের বাহিরে কিছু করে না, আইন সবার জন্য সমান, আর সেই আইনের আওতায় এনে (পেট্রোল বোমা নিক্ষেপকারী) আপনাদের বিচার করা হবে।

তিনি রবিবার সকাল ১১টায় উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০১৫ এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে ডুংরিয়া উত্তরণ ক্লাবের আয়োজনে, ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষার কেন্দ্র সচিব আব্দুল মোনায়েমের সভাপতিত্বে, ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র তাবেল আহমদ ও ছাত্রী ইমা আক্তারের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০১৫ এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন আর রশিদ, সুনামগঞ্জ জেলা প্রথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুর্শেদা জামান, এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষার পরীক্ষা নিয়ন্ত্রক ও ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওঃ নিজাম উদ্দিন খান।

এম এ মান্নান প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০১৫ এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি মনিরুজ্জামান সুজন।
এ সময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার হুমায়ূন কবীর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার পরিমল চন্দ্র সিনহা, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-আমিন, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জামান, সুনামগঞ্জ জজ কোর্টের এজিপি অ্যাড. আজিজুর রউফ বিপ্লব, উপজেলা প্রাথমিক সহ শিক্ষা অফিসার আব্দুল বারেক দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ স¤পাদক ও সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, উপজেলা ক¤িপউটার ফেয়ার ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক সাংবাদিক সোহেল তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, মাওঃ আব্দুল কাইয়ূম, নুর খান, যুগ্ম- সাধারণ স¤পাদক আবাব মিয়া, সহ প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবুল কাশেম, উপজেলা কৃষক লীগের সভাপতি ফয়জুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, সহ সভাপতি রাজা মিয়া, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নুর হোসেন, ডুংরিয়া উত্তরণ ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সহ প্রমূখ।

পরে দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর ও সুনামগঞ্জ সদর উপজেলার ৭৫ জন কৃতি শিক্ষার্থীদের হাতে একটি করে ক্রেষ্ট, সনদপত্র, প্রাইজবন্ড, ব্যাগ ও নতুন বছরের ক্যালেন্ডার তুলেদেন প্রতিমন্ত্রী এম এ মান্নান, জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ অতিথি বৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: