সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

লিভারপুলকে হারিয়ে শেষ ষোলতে বাসেল



Liverpool-300x165স্পোর্টস ডেস্ক:: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে লিভারপুলের বিপক্ষে ১-১ গোলে ড্র করে শেষ ষোলতে গ্রুপ ‘বি’ থেকে রিয়াল মাদ্রিদের সঙ্গে জায়গা করে নিয়েছে বাসেল।
এদিকে শেষ ষোলতে উঠতে ব্যর্থ হওয়া লিভারপুলকে তাই খেলতে হবে ইউরোপা লিগে।
সুইজারল্যান্ডের জায়ান্ট বাসেল ম্যাচের প্রথম গোলটি আদায় করে নিয়ে লিভারপুলের কোচ ব্রেন্ডন রজার্সকে বেশ চাপের মধ্যে ফেলে দেয়। অতিথি হিসেবে খেলতে নেমে ম্যাচের ২৫ মিনিটের মাথায় গোল হজম করে বসে স্বাগতিকরা। বাসেলের তারকা সুইস মিডফিল্ডার ফাবিয়ান ফ্রেই লুকা জুফির অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে নেন।
প্রথমার্ধে গোল শোধ দিতে না পারা রজার্স শিষ্যরা উল্টো ম্যাচের ৬১তম মিনিটে বেশ বড় ধাক্কা খায়। বাসেলের খেলোয়াড় বেহরাং সাফারির মুখে আঘাত করায় সরাসরি লাল কার্ড দেখে মাঠের বাইরে যেতে হয় লিভারপুলের ল্যাজার মার্কোভিচ। ফলে, দশ জনের দল নিয়ে ম্যাচের বাকি সময়টা খেলতে হয় অলরেডসদের।
ম্যাচের ৮১তম মিনিটে অবশেষে গোলের দেখা পায় স্বাগতিকরা। দলের হয়ে সমতাসূচক গোলটি করেন স্টিভেন জেরার্ড। কিন্তু সমতায় ফিরলেও শেষ রক্ষা হয়নি টেবিলে ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় হওয়া লিভারপুলের। দুই পয়েন্ট বেশি নিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী হিসেবে শেষ ষোলোর টিকিট করে নিল বাসেল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: