বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

লতিফ সিদ্দিকী হাসপাতালে



1. lotifনিউজ ডেস্ক::
সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা লতিফ সিদ্দিকী এমপিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার দুপুরের পর থেকে সরকারের এই সাবেক মন্ত্রী বুকে ব্যথা অনুভব করতে থাকেন। তিনি বিষয়টি তাৎক্ষনিকভাবে কারাকর্তৃপক্ষকে জানান। এরপর বিকেল পৌণে ৪টার দিকে তাকে হাসপাতালে নেয়া হয়। শারিরীক বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর তাকে কার্ডিওলজি বিভিাগে ভর্তি রাখা হয়।
উল্লেখ্য, ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী হজ, মহানবী (স:) এবং তাবলিগ জামায়া কে কটাক্ষ করে বক্তব্য দেন। তার এ বক্তব্যে সারাদেশের মানুষের প্রতিবাদ ও বিক্ষোভে ফেটে পড়েন। ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ায় লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ঢাকাসহ দেশের ১৮ জেলায় ২২টি মামলা হয়। প্রত্যেকটি মামলায় আদালত তার বিরুদ্ধে সমন জারি করে হাজির হওয়ার নির্দেশ দেন। কিন্তু তিনি নির্ধারিত সময়ে আদালতে হাজির না হওয়ায় জারি হয় গ্রেফতারি পরোয়ানা। আমেরিকায় থাকাকালেই ১২ অক্টোবর লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত করা হয়। ওই দিনই আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্যপদ থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। এরপর তিনি আমেরিকা থেকে ভারতে আসেন। কলকাতায় কিছুদিন অবস্থানের পর গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়েই ২৩ নভেম্বর রাত ৮টা ৪০ মিনিটে তিনি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে ঢাকায় আসেন। এরপর ২৫ নভেম্বর তিনি ধানমন্ডি থানায় আত্মসমার্পণ করেন। থানা থেকে তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। সেদিন থেকে সাবেক এ মন্ত্রী কারাগারেই ছিলেন। ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে গতকাল শনিবার তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে -বিএসএমএমইউ ভর্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: