বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

লতিফ সিদ্দিকীর জামিন নামঞ্জুর



নিউজ ডেস্ক ::

হজ ও তাবলিগ জামাত নিয়ে কটূক্তি করার অভিযোগে মন্ত্রিপরিষদ থেকে বহিষ্কৃত সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর জামিন আবেদন নামঞ্জুর করে দিয়েছে আদালত। অভিযোগ গঠনের পরবর্তী শুনানি আগামী ১৫ মার্চ ধার্য করা হয়েছে।
রোববার বেলা ১১টার দিকে ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালতে তার জামিন আবেদনের ওপর শুনানি হয়। শুনানি শেষে বিচারক তার জামিন নাকচ করে দেন।

এর আগে সকালে তার পক্ষে আইনজীবী ব্যারিস্টার জ্যোতিষময় বড়–য়া জামিনের আবেদন করেন।
আদালতে আসামিপক্ষে উপস্থিত ছিলেন আইনজীবী ব্যারিস্টার জ্যোতিষময় বড়ুয়া, অ্যাডভোকেট বেলায়েত হোসেন ও সাখাওয়াত হোসেন।
বাদীপক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আবেদ রেজা ও মহসিন মিয়া।

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর নিউইয়র্কের জ্যাকসন হাইটসে টাঙ্গাইল সমিতির মতবিনিময় সভায় লতিফ সিদ্দিকী বলেন, আমি কিন্তু হজ আর তাবলিগ জামাতের ঘোরতরবিরোধী। এ হজে যে কত ম্যান পাওয়ার নষ্ট হয়। হজের জন্য ২০ লাখ লোক আজ সৌদি আরব গেছে। তাদের কোনো কাম নাই। তাদের কোনো প্রোডাকশন নাই। শুধু রিডাকশন করতেছে। শুধু খাচ্ছে আর দেশের টাকা নিয়ে ওখানে দিয়ে আসছে। এভারেজে যদি বাংলাদেশ থেকে ১ লাখ লোক হজে যায়, প্রত্যেকের ৫ লাখ টাকা করে ৫০০ কোটি টাকা খরচ হয়। মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়েও মন্তব্য করেন।

তার এ মন্তব্য বাংলাদেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্র-পত্রিকায় প্রকাশিত হয়। এর ফলে তাকে মন্ত্রিসভা ও আওয়ামী লীগের দলীয় সদস্য পদ থেকে বাদ পড়েন তিনি। এছাড়া তার বিরুদ্ধে ঢাকা ও দেশের ১৮টি জেলায় ২২টি মামলা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: