রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

লতিফ ইস্যুতে কাউকে রাজনীতি করতে দেয়া হবে না –ওবায়দুল কাদের



Obidul Kader20131119120756নিউজ ডেস্ক: সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ইস্যুতে কাউকে রাজনীতি করতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, গর্হিত বক্তব্য দেয়ার পর সরকার তার ব্যাপারে কঠোর অবস্থানে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা চলছে। তবে, তাঁর সংসদ খারিজের বিষয়ে স্পীকার জানেনও মন্তব্য করেন সড়ক মন্ত্রী।

মন্ত্রী বলেন, শাবিপ্রবির ঘটনায় প্রধানমন্ত্রী এরই মধ্যে পুলিশ প্রশাসনকে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। আমিও প্রধানমন্ত্রীর এই নির্দেশের সাথে একমত। এ ব্যাপারে দ্রুত কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী।
বুধবার দুপুরে দক্ষিণ সুরমার চন্ডিপুলে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। এসময় তার সাথে ছিলেন সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ প্রমুখ।এর আগে ওবায়দুল কাদের বুধবার বেলা ২টায় নভো এয়ারের একটি ফ্লাইটে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: