রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

লজ্জাবোধ থাকলে ফখরুলদের পদত্যাগ করা উচিত ছিল: হানিফ



নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া একজন আইনস্বীকৃত দুর্নীতিবাজ মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলদের ন্যূনতম লজ্জাবোধ থাকলে তাদের নেত্রীর দুর্নীতির জন্য বিএনপির মতো দল থেকে পদত্যাগ করা উচিত ছিল।বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের তার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, খালেদা জিয়া আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। মির্জা ফখরুলদের ন্যূনতম লজ্জাবোধ থেকে তাদের নেত্রীর দুর্নীতির জন্য বিএনপির মতো দল থেকে পদত্যাগ করা উচিত ছিল। অথবা তাদের দুর্নীতিবাজ নেত্রীকে দল থেকে অপসারণ করা উচিত ছিল। সেটা না করে নিজেদের অপকর্ম ও ব্যর্থতা ঢাকার জন্য তারা সব সময় সরকারকে দোষারোপ করছে। এসব দায় সরকারের ওপর চাপিয়ে জনগণের দৃষ্টিভঙ্গি ঘোরানোর কোনো সুযোগ নেই।

বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়া জেলে উল্লেখ তিনি আরও বলেন, সুতরাং আইনের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে। এ ছাড়া কোনো বিকল্প নেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: