শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

লক্ষ্মীপুরের পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই, আটক ২



timthumb (4)নিউজ ডেস্ক:: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়নের জাইল্লাপাড়া এলাকায় পুলিশের ওপর হামলা করে হত্যা মামলার আসামিসহ বেশ কয়েকটি মামলার পলাতক আসামি ডাকাত সোলাইমান কমান্ডারকে ছিনিয়ে নিয়েছে তার বাহিনীর সন্ত্রাসীরা।
এ ঘটনায় রামগতি থানার এএসআই আকাশ চন্দ্র, এএসআই মো. আতিক হোসেন ও এএসআই মুরাদ হোসেনসহ তিনজন আহত হয়েছেন। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত মুন্না ও হরন আলী নামে দুইজনকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। ছিনিয়ে নেয়া ডাকাত সোলাইমান কমান্ডার একই উপজেলার রঘুনাথপুর গ্রামের শাহে আলমের ছেলে।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত ১১টায় রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়নের জাইল্লাপাড়ায় এলাকায় ডাকাতি ও হত্যাসহ বেশ কয়েকটি মামলার আসামি ডাকাত সোলাইমান কমান্ডারকে ধরতে অভিযান চালায় পুলিশ। এক পর্যায়ে রামগতি থানা ও বড়খেরী তদন্ত কেন্দ্রের পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে রামগতি থানায় নিয়ে যাওয়ার সময় সোলাইমান কমান্ডারের সহযোগীরা পুলিশের ওপর হামলা করে পুলিশের হ্যান্ডকাপসহ তাকে ছিনিয়ে নেয়। এতে রামগতি থানার এএসআই আকাশ চন্দ্র, এএসআই আতিক হোসেন, ও এএসআই মুরাদ হোসেন আহত হয়েছে। এ ঘটনায় রাতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে মুন্না ও হরন আলী নামে দুজনকে গ্রেফতার করেছে।
লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছিনিয়ে নেয়া ডাকাত সোলাইমানকে গ্রেফতারে অভিযান চলছে। সন্ত্রাসীদের হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: