মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রুবেলের মুক্তি চেয়ে অবস্থান কর্মসূচি, সড়ক অবরোধ



zakirhossenlovelu_1607987563548e7ceccb9879.99798745_xlargeস্পোর্টস ডেস্ক:: জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে বাগেরহাটে সড়ক অবরোধ ও অবস্থান কর্মসূচি পালন করেছে তার ভক্তরা।

জেলার ক্রীড়াবিদ, ক্রীড়াসংগঠক ও ক্রীড়াপ্রেমীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এতে অংশ নেয়।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত জেলা ক্রীড়া সংস্থার সামনে রেলরোড সড়ক অবরোধ করে ‘বাগেরহাটবাসী’ ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

এর আগে দুপুরে রুবেলের জামিন নাকচ করে তাকে কারাগারে পাঠায় ঢাকার হাকিম আদালত।

গত বছর ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মিরপুর থানায় মামলা করেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি। মামলায় বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ার অভিযোগ আনা হয় ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে।

আসন্ন ক্রিকেট বিশ্বকাপের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড ঘোষিত ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন বাগেরহাটের ছেলে রুবেল।

ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া ও নিউজল্যান্ডে বিশ্বকাপ ক্রিকেট খেলতে চলতি মাসের শেষ দিকেই রওনা হবেন বাংলাদেশের ক্রিকেটাররা।

আদালত তাকে কারাগারে পাঠানোর পর বাগেরহাটের রুবেলভক্তরা মামলা প্রত্যাহার দাবিতে জেলা ক্রীড়া সংস্থার সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি রেলরোড সড়ক অবরোধ করে অবস্থান কর্মসূচি পালন করে।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও ক্রিকেট উপ-কমিটির সম্পাদক খোন্দকার আসিফ উদ্দিন রাখী, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মো. সিরাজ উদ্দিন সাহিন, সাবেক ক্রিকেটার তানুজী নাগ এ সময় বক্তব্য দেন।

বক্তরা অভিযোগ করেন, রুবেলকে বিশ্বকাপ খেলতে না দেওয়ার ‘চক্রান্ত হিসাবে’ হ্যাপির করা ‘মিথ্যা’ মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা প্রত্যাহার করে রুবেলকে মুক্তি দেওয়া না হলে শনিবার থেকে ‘আরও কঠোর’ কর্মসূচি দেওয়া হবে বলে অবস্থান কর্মসূচিতে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: