মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রুবেলের অস্ট্রেলিয়ার পথে কাঁটা হ্যাপি



happy-rubelবিনোদন ডেস্ক:: আসন্ন ২০১৫ অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের চূড়ান্ত দলে সুযোগ পেয়েছেন পেসার রুবেল হোসেন৷ বেশ কয়েক সপ্তাহ ধরে ডামাডোলের মধ্যে অন্তত একটা বড় খুশির খবর রুবেলের জন্য৷ কিন্তু রুবেল বিশ্বকাপ স্কোয়াডে থাকায় একেবারেই খুশি হতে পারেননি তাঁর প্রাক্তন প্রেমিকা তথা ঢলিউডের উঠতি অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপি।

এবার ক্রিকেটার রুবেল হোসেনকে বাংলাদেশ জাতীয় দল থেকে বাদ দেওয়ার জন্য হাইকোর্টে রিট পিটিশন দাখিল করেছেন অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপি। তাঁর আইনজীবী ইউনুস আলি আখন্দ জানিয়েছেন সোমবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় তাঁরা রিটের জন্য প্রয়োজনীয় নথি জমা দিয়েছেন। রিট পিটিশনে রুবেলকে জাতীয় দল ও বিশ্বকাপ দল থেকে বাদ দিতে আদালতের কাছে অনুরোধ করেছেন হ্যাপি৷ এই মামলায় মূল অভিযুক্ত জামিনে থাকা রুবেল হোসেন আসন্ন বিশ্বকাপ ক্রিকেটের জন্য বাংলাদেশের জাতীয় দলেও ডাক পেয়েছেন। রুবেলকে দলছাড়া করার পাশাপাশি মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করার আবেদনও করেছেন হ্যাপি। হ্যাপির পুলিশি নিরাপত্তা দিতে কেন নির্দেশ দেওয়া হবে না, সেই আবেদনও আছে ওই পিটিশনে৷

স্বরাষ্ট্র সচিব, ক্রীড়া সচিব, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি, ঢাকার মুখ্য মহানগর হাকিম, ক্রিকেটার রুবেল হোসেন, নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এবং মিরপুর মডেল থানার ওসিকে রিটে বিবাদী করা হয়েছে। ইউনুস আলি আখন্দ সাংবাদিকদের জানান, হ্যাপি নিজে আদালতে এসে এই মামলার এফিডেভিট করেছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বিশ্বকাপ দল ঘোষণার পর প্রতিক্রিয়া জানাতে গিয়ে হ্যাপি বলেন, আমাকে যে ঠকিয়েছে তার জন্য নিশ্চয় বড় শাস্তি অপেক্ষা করছে। রুবেল দলে থাকায় এই মুহূর্তে আমি মোটেও খুশি নই। ওর জন্য কঠিন রাস্তা অপেক্ষা করছে। আমি ন্যায় বিচার পাবই। চোখের জল ধরে রাখতে পারছি না। আমার খুব কান্না পাচ্ছে।

রোববার বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপন বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পরপরই নাজনিন আখতার হ্যাপি এসব কথা বলেন। তবে ভেঙে পডছেন না তিনি৷ রুবেলের শেষ দেখে ছাড়ার কথাও বলছেন৷ এই লড়াইয়ের মাধ্যমে অন্যান্য মহিলাদের সামনে একটা দৃষ্টান্ত তুলে ধরতে চান হ্যাপি৷ ফলে রুবেলের অস্ট্রেলিয়া বিমানে ওঠার পথে বড় বাধা হতে চলেছেন তাঁরই প্রাক্তন প্রেমিকা৷

এদিকে, হ্যাপির সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক থাকা রুবেল হোসেনের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাওয়া নিয়ে কিছুটা সংশয় ছিল। কিন্ত পারফরম্যান্সের বিচার করে তাঁকে বিশ্বকাপ দলে রেখেছেন নির্বাচকরা।

তবে ব্যক্তিগত সমস্যার কারণে রুবেল যদি আইনি জটিলতায় জড়িয়ে পড়েন তাহলে তাঁর পরিবর্তে অন্য কেউ খেলবেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এক সাংবাদিক সম্মেলনে রুবেল-হ্যাপি ইস্যুতে তিনি এ কথা জানান।

পাপন বলেন, রুবেল আইনি জটিলতায় জড়িয়ে পড়লে তাঁর রিপ্লেসমেন্ট তৈরি আছে আমাদের হাতে। কারণ, একজন পারফর্মারকে আমরা ‘ব্যক্তিগত জীবনে কি হতে পারে’ চিন্তা করে বাদ দিতে পারি না। পরবর্তী সময়ে যদি কোনও সমস্যা হয় তাহলে তাঁর পরিবর্তে অবশ্যই অন্য কাউকে পাঠানো হবে।

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন অভিনেত্রী হ্যাপি। এরপর গ্রেফতার এড়াতে হাইকোর্ট থেকে চার সপ্তাহের অন্তর্বতীকালীন জামিন নেন বাংলাদেশের এই ক্রিকেটার। আগামী ১৩ জানুয়ারি সেই জামিন শেষ হচ্ছে৷ এরপর নিন্ম আদালতে স্থায়ী জামিনের আবেদন জানাবেন রুবেল৷ সেই জামিন আটকাতে তৈরি হ্যাপি ও তাঁর দুঁদে আইনজীবি৷ এবং শেষ পর্যন্ত যদি জামিনের আবেদন নাকচ করে দেয় আদালত, তাহলে রুবেলের গ্রেফতার একপ্রকার নিশ্চিত৷ সুতরাং, রুবেলের অস্ট্রেলিয়া যাওয়ার পথে বড় কাঁটা হতে চলেছেন হ্যাপি৷

সংবাদটি শেয়ার করুন

Developed by: