রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রিয়াজ রহমানের উপর হামলায় সরকার দায়ী : খালেদা জিয়া



khaledaঢাকা:: সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানের উপর গুলিবর্ষণ ও তার গাড়িতে অগ্নিসংযোগ সরকারের উচ্চ মহল থেকে উস্কানিমূলক বক্তব্যের পরই হয়েছে এবং এর জন্য সরকারকে সরাসরি দায়ী করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এ ঘটনাকে ‘ন্যাক্কারজনক’ আখ্যা দিয়ে ক্ষোভ ও উদ্বিগ্নতা প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার রাতে প্রেস সচিব মারুফ কামাল খানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান।

তিনি বলেন, আমার সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে পুলিশ বেষ্টনীর অদূরে তার উপর এই কাপুরুষোচিত সন্ত্রাসী হামলা চালানো হয়। আমি তার সুস্থতা কামনা করি।

তিনি আরো বলেন, বিরোধী দলের উপর এভাবে নগ্ন হামলা চালিয়ে শেষ রক্ষা হবে বলে আমি মনে করি না। এই সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের অপচেষ্টার নিন্দা ও প্রতিবাদের কোনো ভাষা নেই।

তিনি অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের কঠোর শাস্তির দাবি জানিয়ে বলেন, দেশে সুপরিকল্পিতভাবে এ ধরনের ভীতি প্রদর্শন ও সন্ত্রাসী কার্যকলাপের পরিণাম শুভ হবে না বলে আমি ক্ষমতাসীনদের সতর্ক করে দিচ্ছি।

সন্ত্রাস, গুপ্ত হামলা, গুম, খুনের মাধ্যমে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির যে অপচেষ্টা চলছে তার পুরো দায় শাসক মহলকেই বহন করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: