শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘রাষ্ট্র পরিচালনায় ব্যর্থতা থাকলে প্রশ্ন থাকতো’



2. hasinaনিউজ ডেস্ক::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যদি রাষ্ট্র পরিচালনায় ব্যর্থতা থাকতো তাহলে একটি প্রশ্ন থাকতো। কিন্তু কেনো এমন সহিংসতা? বীভৎস চেহারা দেখতে পাচ্ছি বাংলাদেশে। আমরা মুসলমান, শ্রেষ্ঠ ধর্ম ইসলাম। তাহলে কি ভাবে একজন মুসলমান আর একজন মুসলমানকে পুড়িয়ে মারতে পারে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় ওসমানী মিলনায়তনে একুশে পদক প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শেখ হাসিনা বলেন, শিক্ষায় আমরা উন্নতি করেছি। ব্যাপক উন্নতি করেছি। জাতির পিতা প্রাথমিক শিক্ষাকে অবৈতনিক করেছিলেন। আমরাও তার ধারাবাহিকতা রক্ষা করেছি। ছাত্র-ছাত্রীদের হাতে বিনামূল্যে বই তুলে দিয়েছি। প্রধানমন্ত্রী বলেন, ৬ জানুয়ারি থেকে হরতালের নামে হত্যা শুরু হয়েছে। যাদের হাতে বই তুলে দিয়েছি তাদের অপরাধ কি? তারাই তো দেশের ভবিষ্যত। ১৫ লাখ পরীক্ষার্থী যেদিন থেকে পরীক্ষা দেবে সেদিন থেকে হরতাল দেয়া হচ্ছে লক্ষ্য করবেন। এমন পরিস্থিতি সৃষ্টি করেছে বিএনপি। কেন এমন করা হচ্ছে। সাধারণ মানুষের ওপর বীভৎস হামলা কেন?

সংবাদটি শেয়ার করুন

Developed by: