বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রাষ্ট্রপতির রাঙ্গামাটি সফর বাতিল



timthumb (6)নিউজ ডেস্ক :: রাষ্ট্রপতি আবদুল হামিদ রাঙ্গামাটি সফর বাতিল হয়েছে। সৌদি আরব থেকে দেশে ফিরতে দেরি হওয়ার কারণে রাঙ্গামাটি সফর বাতিল করা হয়েছে বলে ফ্যাক্স বার্তায় এ তথ্য জানানো হয়। রাষ্ট্রপতির সফর বাতিল সংক্রান্ত বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেল সিআর দত্ত। আজ সোমবার রাঙ্গামাটি সফরে আসার কথা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের।
ফ্যাক্স বাতায় জানানো হয়, সফরে রাঙ্গামাটি জেলার কিছু দর্শনীয় স্থান পরিদর্শন করবেন বলেও উল্লেখ ছিল রাষ্ট্রপতির সফরসূচিতে। এদিকে রাষ্ট্রপতির সফর উপলক্ষে এলাকায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছিলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রশাসন সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করে ছিলেন। অপরদিকে পৌরসভা ও সেনাবাহিনী শহরের গর্ত সড়কগুলো সংস্কার ও পরিষ্কার-পরিচ্ছন্ন করতে দেখা গেছে।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফ উদ্দিন আহমদ জানান, মহামান্য রাষ্ট্রপতির সফরকে ঘিরে সব ধরনের প্রস্তুতি গ্রহণ ও সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানিয়ে ছিলেন। শহর এলাকাসহ রাঙ্গামাটির আনাচে-কানাচে সর্বত্র সব আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বাড়ানো হয়েছিল।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সিআর দত্ত জানান, এ উপলক্ষে গোটা রাঙ্গামাটি শহরে কড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছিল। গতকাল রবিবার থেকে স্পর্শকাতর এলাকাসহ সর্বত্র নিরাপত্তা বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছেন। সফরকালে রাঙ্গামাটির কিছু দর্শনীয় স্থানসহ সেনাবাহিনীর রাঙ্গামাটি রিজিয়ন ও বিজিবির সদর দফতর পরিদর্শন করার কথা ছিল মহামান্য রাষ্ট্রপতি। রাষ্ট্রপতির সফর বাতিল সংক্রান্ত বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেল সিআর দত্ত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: