বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

রাত্রির যাত্রী’তে অরুনা বিশ্বাস



b11241বিনোদন ডেস্ক ::

চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা অরুনা বিশ্বাস আবারো চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন। যে কারণে টিভি নাটকে এবং চলচ্চিত্রে অভিনয়ে এখন তাকে নিয়মিতই পাওয়া যাচ্ছে। চলতি সপ্তাহে অরুনা বিশ্বাস নতুন একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রটির নাম ‘রাত্রির যাত্রী’। হাবিবুল ইসলাম হাবিবের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় অরুনা বিশ্বাস ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। চলতি মাসেই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে বলে জানালেন পরিচালক হাবিবুল ইসলাম হাবিব।
নতুন চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়িকা অরুনা বিশ্বাস বলেন,’ চলচ্চিত্রই কিন্তু আজ আমাকে দর্শকের কাছে নায়িকা অরুনা বিশ্বাসে পরিণত করেছে। তাই সবসময়ই আমি চলচ্চিত্রে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। ‘রাত্রির যাত্রী’র যাত্রার সঙ্গে যুক্ত হলাম আমিও। ভালোলাগছে। চলচ্চিত্রটির নাম, গল্প সবই সুন্দর। সবার সহযোগিতায় আশাকরি ভালো একটি চলচ্চিত্র হয়ে উঠবে ‘রাত্রির যাত্রী’।’ এই চলচ্চিত্রে আরও যারা অভিনয় করবেন তারা হলেন এটিএম শামসুজ্জামান, মৌসুমী, আনিসুর রহমান মিলন, মোহসীন আহমেদ কাওছার প্রমুখ।
‘রাত্রির যাত্রী’ ছবিটি প্রযোজনা করছে ‘ব্যাংক অব অডিও ভিজ্যুয়াল আর্টস’। এদিকে অরুনা বিশ্বাস এরইমধ্যে শেষ করেছেন চাষী নজরুল ইসলামের ‘অন্তরঙ্গ’, প্রয়াত লেখক সেলিম আল দীনের কথানাট্য অবলম্বনে নারগিস আক্তারের ‘যৈবতী কন্যার মন’ ও মঈন বিশ্বাসের ‘মার ছক্কা’। এরমধ্যে ‘যৈবতী কন্যার মন’ সরকারী অনুদানের চলচ্চিত্র।
গতকাল ৮ নভেম্বর অরুনা বিশ্বাসের মা জ্যোৎস্না বিশ্বাস দেশে ফিরেছেন। তাই গতকাল তার ব্যস্ততা ছিলো মাকে নিয়েই। এদিকে আজ রাজধানীর উত্তরায় অরুনা বিশ্বাস মঈনুল হাসান খোকনের পরিচালনায় এশিয়ান টিভির প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘জীবনের গল্প’র শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। এদিকে বদিউল আলম খোকনের নতুন একটি চলচ্চিত্রেও কাজ করবেন অরুনা বিশ্বাস। চলচ্চিত্রে অরুনা বিশ্বাসের অভিষেক ঘটে নায়ক রাজ রাজ্জাকের হাত ধরে ‘চাপা ডাঙ্গার বউ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: