বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

রাজশাহী পশ্চিমাঞ্চল গ্যাস কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ



download (2)নিউজ ডেস্ক:: গ্যাস সংযোগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি রাজশাহী আঞ্চলিক কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ সমাবেশ করেছে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর নওদাপাড়া এলাকায় গ্যাস কোম্পানি অফিসের সামনে ঘণ্টাব্যাপী ঘেরাও কর্মসূচি পালনের পর পেট্রোবাংলা চেয়ারম্যান বরাবর স্মারকলিপি দেওয়া হয়।

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের ইনচার্জ তোফায়েল আহমেদ স্মারকলিপি গ্রহণ করেন।

সমাবেশে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান বলেন, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের দীর্ঘ আন্দোলনের পর গত এক বছর শুধু বাসা-বাড়িতে গ্যাস সংযোগ দেওয়া শুরু হলেও ধীর গতির কারণে এখনও বেশির ভাগ মানুষ এ সুবিধা থেকে বঞ্চিত। গ্যাস সংযোগের নামে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ গ্রাহকদের কাছ থেকে অর্থ নিয়েও নানাভাবে হয়রানি করছে বলে অভিযোগ করে তিনি। রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলী বলেন, গ্যাস সংযোগের জন্য সড়ক কেটে একাকার করে দেওয়া হলেও তা সংস্কার করছে না সিটি করপোরেশন। শুধু বাসাবাড়ি নয়, কলকারখানা, হোটেল-রেস্তরাঁয় শিগগিরই গ্যাসের সংযোগ নিশ্চিত করতে হবে। এছাড়া অবিলম্বে সিএনজি স্টেশন স্থাপন করে যানবাহনে গ্যাস সরবরাহ করতে হবে।
এদিকে পেট্টোবাংলার চেয়ারম্যানকে দেওয়া স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, প্রধানমন্ত্রীর নির্দেশে রাজশাহীতে গ্যাস এলেও তার সুফল জনগণ ভোগ করতে পারছে না।একটি চক্র ষড়যন্ত্র করে সরকারের ভাবমূর্তি নষ্ট করার চক্রান্তে লিপ্ত।

পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক ও কাউন্সিলর বেলাল আহমেদ, রাজশাহী চেম্বারের সাবেক পরিচালক এম শরীফ, রেস্তরাঁ মালিক সমিতির সভাপতি রিয়াজ আহমেদ খান, জেলা মিশুক ও টেম্পুচালক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরু, মিশুক মালিক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: