শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

রাজশাহীতে পাহারা বাসে আগুন : মা-মেয়ে দগ্ধ



timthumb (1)নিউজ ডেস্ক :: রাজশাহীতে আইন-শৃঙ্খলা বাহিনীর পাহারায় থাকা একটি শিশির পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় আগুনে মা ও মেয়ে দগ্ধ হন। তাড়াহুড়ো করে নামতে গিয়ে ৩ জন আহত হন। সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে রাজশাহী নগরীর ভদ্রা ভাংড়িপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দগ্ধরা হলেন, মা আম্বিয়া বেগম (৪৫) ও মেয়ে রিফাতসহ (১৭)। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এছাড়া আহতদের মধ্যে সুফিয়ান (৫০) ও তার ছেলে মাইনুল (২০) রাজশাহী হাসপাতালে ভর্তি রয়েছে।
রাজশাহী বোয়ালিয়া থানার ওসি খন্দকার নূর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিরাপত্তা বাহিনীর পাহারায় শিশির এন্টারপ্রাইজের বাসসহ ১৫/১৬টি যানবাহন ঢাকা যাচ্ছিল। ওই বাসের পেছনে আরো দুটি বাস ও একটি ট্রাক ছিল। রাত সোয়া ১২টার দিকে রাজশাহী টার্মিনাল থেকে ছাড়ার কিছুক্ষণ পরই গাড়িবহরে হামলা হয়। কয়েকজন দুর্বৃত্ত গলির ভেতর থেকে বাসটি লক্ষ্য করে একটি পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে মা আম্বিয়া বেগম ও মেয়ে রিফাতসহ দগ্ধ হন। আম্বিয়া বেগমের ২ হাতসহ মুখের বাঁ অংশ এবং রিফাতের বাঁ হাতের কিছু অংশ ঝলসে গেছে। তিনি জানান, তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর গ্রামে। ইসরাইল হোসেনের মেয়ে রিফাত ঢাকা পলিটেকনিকের প্রথম সেমিস্টারের ছাত্রী। পরীক্ষায় অংশ নিতে অবরোধের মধ্যেই মাকে সঙ্গে নিয়ে ঢাকার পথে ছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: