বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

রাজধানীর শ্যামপুরে ডাকাতি : দম্পতি ছুরিকাঘাত, মালামাল লুট



shampur_176860নিউজ ডেস্ক:: রাজধানীর শ্যামপুরে ৩৬/১ ফরিদাবাদ হরিচরণ রায় রোডের বাড়িতে বুধবার দিবাগত রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তরা ওই বাড়ির দম্পতিকে ছুরিকাঘাত করে লাখ টাকা ও কয়েক ভরি স্বর্ণালঙ্কারসহ মালামাল নিয়ে যায়। আহতাবস্থায় হারুন-আর-রশিদ ও তার স্ত্রী সেলিনা আক্তার ডলিকে (৩৫) ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে হারুন-আর-রশিদের অবস্থা আশঙ্কাজনক।
আহত সেলিনা আক্তার ডলি জানান, রাত আড়াইটা তিনটার দিকে ৪/৫ জন ডাকাত ঘরের দরজা খুলে ঘরের মধ্যে ঢুকে পড়ে। তারা বিষয়টি টের পেয়ে চিৎকার করতে চাইলে দুর্বৃত্তরা পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় তার স্বামী হারুন বাধা দিলে ডাকাতদের সঙ্গে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ডাকাতরা তার স্বামীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে তার পেটের নাড়িভুড়ি বের হয়ে যায়। স্বামীর এ অবস্থা দেখে বাঁচাতে সেলিনা এগিয়ে গেলে ডাকাতরা তাকেও ছুরিকাঘাত করে। এতে সেলিনার বাম হাতে জখম হয়। এরপর ডাকাতরা ঘরের আলমারি খুলে নদগ এক লাখ টাকা, ৬ ভরি স্বর্ণালঙ্কার, মোবাইলসেটসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়।
শ্যামপুর থানার ওসি নূরে আজম মিয়া জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্বৃত্তদের চিহ্নিত করতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: