মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

রাজধানীতে ছুরিকাঘাতে একই পরিবারের আহত ৪



suriনিউজ ডেস্ক :: রাজধানীর খিলগাওয়ে একই দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একই পরিবারের ৪ জন আহত হয়েছে।
আজ রোববার ভোর ৫ টায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, মিজানুর রহমান (৪০), স্ত্রী বিলকিস বেগম (৩২) ও তাদের দুই ছেলে বেলাল হোসেন (১৩) ও রফিকুল ইসলাম (১৫)। তারা দক্ষিণ গোড়ান এলাকার ৩১ নম্বর রোডে একটি টিনসেট বাসায় থাকেন।
আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার ভোর ৫ টার দিকে ৫/৬ জন ব্যক্তিকে হাত-মুখ ধৌত করতে দেখে বিলকিস বেগম তাদের পরিচয় জানতে চান। এসময় তারা ছুটে এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কোপাতে থাকেন। এতে তার মাথা ও দুই হাত জখম হয়।
বিলকিস বেগমের চিৎকারে বাবা মিজানুর রহমান ও দুই ছেলে স্থানীয় স্কুলের ৭ম শ্রেণির ছাত্র বেলাল হোসেন ও ১০ শ্রেণির ছাত্র রফিকুল ইসলাম এগিয়ে আসলে তাদেরও চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: