বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

গ্রামীণফোন আর এখনই ডট কম এর সহযোগিতা চুক্তি



GP_akhoniতথ্য-প্রযুক্তি ডেস্ক:: গ্রামীণফোনের গ্রাহকরা এখন বিনামূল্যে এখনই ডট কম ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন। সম্প্রতি গ্রামীণফোন ও এখনই ডট কম এর মধ্যে একটি সমঝোতা চুক্তি সম্পাদিত হয়। এর মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকরা এ সেবা পাবেন। এ চুক্তির ফলে গ্রামীণফোনের গ্রাহকরা নিজেদের মোবাইলের ব্রাউজার এবং অপেরা মিনি ব্রাউজারের মাধ্যমে এ সেবা নিতে পারবেন। এখনই ডট কম এ প্রথমবারের কেনা পণ্যে জিপি গ্রাহকরা ৫০ টাকা ছাড় পাবেন।

বাংলাদেশে ই কমার্স পোর্টালের অগ্রদূত এখনই ডট কম এর মাধ্যমে যে কেউ দেশের অথবা দেশের বাইরে যেকোনো জায়গা থেকে অনলাইনের মাধ্যমে বিভিন্ন ধরনের এবং ভিন্ন মানের পণ্য কিনতে পারেন।

গ্রামীণফোনের চীফ প্রকিউরমেন্ট অফিসার আসিফ তৌহিদ এবং এখনই ডট কম এর হেড অব ফিন্যান্স সৈয়দ আশরাফ মোহাম্মদ ইকবাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। বাংলাদেশের টেলিকম খাত এবং ই কমার্স খাতের মধ্যে এটাই প্রথম সমঝোতা চুক্তি।

গ্রামীণফোন তার প্রত্যাশা ‘সবার জন্য ইন্টারনেট’ অর্জনে দৃঢ়ভাবে কাজ করছে এবং এখনই ডট কম এর সঙ্গে চুক্তির ফলে গ্রাহকরা এখন ইন্টারনেট ব্যবহার করবে এবং ডাটা সংযোগের মাধ্যমে উপকৃত হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: