মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

রক্ত ঝরলো নেইমারের!



sportsস্পোর্টস ডেস্ক: বার্সেলোনাকে হারাতে পারলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসবে অ্যাটলেটিকো মাদ্রিদ। বার্সা নেমে যাবে তৃতীয় স্থানে। এমন পরিসংখ্যানকে সামনে রেখে ন্যু ক্যাম্পে রোববার মুখোমুখি হয় অ্যাটলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনা।

বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকোর বিপক্ষে বার্সেলোনার ম্যাচটি বেশ উত্তাপ ছড়ায়। জয়ের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে উভয় দল। কিন্তু বার্সেলোনার বিপক্ষে শেষ পর্যন্ত পেরে ওঠেনি সফরকারী অ্যাটলেটিকো। হার মেনেছে ৩-১ গোলে। বার্সার খেলোয়াড়দের আক্রমণের মুখে খেই হারানো অ্যাটলেটিকোর খেলোয়াড়রা শুরু থেকেই মারমুখী হয়ে খেলতে থাকে। অবশ্য ব্যতিক্রম ছিল না বার্সেলোনাও।

ম্যাচের ১২ মিনিটে নেইমার গোলের দেখা পান। এরপরই তিনি অ্যাটলেটিকো মাদ্রিদের খেলোয়াড়দের টার্গেটে পরিণত হন। ম্যাচের ১৬ মিনিটে নেইমার প্রতিপক্ষের ডি বক্সের কোনা থেকে বল মারতে উদ্যত হন। এমন সময় বলের দখল নিতে নেইমারের পায়ের ওপর সজোরে আছড়ে পড়েন অ্যাটলেটিকোর হোসে গিমিনেজ। তার বুটটি মারাত্মকভাবে নেইমারের ডান পায়ে আঘাত করে।

মাটিতে লুটিয়ে পড়েন নেইমার। এর কিছুক্ষণ পর তার পা দিয়ে রক্ত ঝরতে দেখা যায়। পরে মেডিক্যাল স্টাফরা এসে তাকে মাঠের বাইরে নিয়ে যান। স্ট্রেচারে করে মাঠের বাইরে যাওয়ার সময় রক্তাক্ত মোজা দেখিয়ে ক্ষোভ প্রকাশ করেন ব্রাজিলিয়ান তারকা। অবশ্য প্রাথমিক চিকিৎসা নিয়ে আবার মাঠে ফিরে আসেন তিনি। চলতি মৌসুমে বার্সেলোনার জার্সি গায়ে ২২ ম্যাচে ১৭ গোল করেছেন নেইমার। লা লিগায় করেছেন ১২ গোল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: