শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

রক্ত ঝরলো নেইমারের!



sportsস্পোর্টস ডেস্ক: বার্সেলোনাকে হারাতে পারলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসবে অ্যাটলেটিকো মাদ্রিদ। বার্সা নেমে যাবে তৃতীয় স্থানে। এমন পরিসংখ্যানকে সামনে রেখে ন্যু ক্যাম্পে রোববার মুখোমুখি হয় অ্যাটলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনা।

বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকোর বিপক্ষে বার্সেলোনার ম্যাচটি বেশ উত্তাপ ছড়ায়। জয়ের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে উভয় দল। কিন্তু বার্সেলোনার বিপক্ষে শেষ পর্যন্ত পেরে ওঠেনি সফরকারী অ্যাটলেটিকো। হার মেনেছে ৩-১ গোলে। বার্সার খেলোয়াড়দের আক্রমণের মুখে খেই হারানো অ্যাটলেটিকোর খেলোয়াড়রা শুরু থেকেই মারমুখী হয়ে খেলতে থাকে। অবশ্য ব্যতিক্রম ছিল না বার্সেলোনাও।

ম্যাচের ১২ মিনিটে নেইমার গোলের দেখা পান। এরপরই তিনি অ্যাটলেটিকো মাদ্রিদের খেলোয়াড়দের টার্গেটে পরিণত হন। ম্যাচের ১৬ মিনিটে নেইমার প্রতিপক্ষের ডি বক্সের কোনা থেকে বল মারতে উদ্যত হন। এমন সময় বলের দখল নিতে নেইমারের পায়ের ওপর সজোরে আছড়ে পড়েন অ্যাটলেটিকোর হোসে গিমিনেজ। তার বুটটি মারাত্মকভাবে নেইমারের ডান পায়ে আঘাত করে।

মাটিতে লুটিয়ে পড়েন নেইমার। এর কিছুক্ষণ পর তার পা দিয়ে রক্ত ঝরতে দেখা যায়। পরে মেডিক্যাল স্টাফরা এসে তাকে মাঠের বাইরে নিয়ে যান। স্ট্রেচারে করে মাঠের বাইরে যাওয়ার সময় রক্তাক্ত মোজা দেখিয়ে ক্ষোভ প্রকাশ করেন ব্রাজিলিয়ান তারকা। অবশ্য প্রাথমিক চিকিৎসা নিয়ে আবার মাঠে ফিরে আসেন তিনি। চলতি মৌসুমে বার্সেলোনার জার্সি গায়ে ২২ ম্যাচে ১৭ গোল করেছেন নেইমার। লা লিগায় করেছেন ১২ গোল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: