শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

রক্তে লেখা বিয়ের প্রস্তাব পেলেন আদিত্য রয় কাপুর!



adittaবিনোদন ডেস্ক :: তারকাদের প্রতি দুর্বলতা অনেকেরই থাকে। অনেক ভক্ত আবার তাদের প্রিয় তারকাদের বিয়ের প্রস্তাবও দেন। কিন্তু তাই বলে রক্ত দিয়ে লেখা চিঠিতে বিয়ের প্রস্তাব খুব কম তারকাই পেয়েছেন। এদের মাঝে নতুন ভাবে সংযোজন হল আদিত্য রয় কাপুরের নাম।

আশিকি টু খ্যাত আদিত্য গত সপ্তাহে তার জন্মদিন পালনের জন্য কাশ্মির গিয়েছিলেন। বাসায় ফিরে উনি সত্যিকার অর্থেই সারপ্রাইজড হয়ে যান। তার বাসার দরজায় একটি বিয়ের প্রস্তাব দিয়ে চিঠি এসে আছে যা রক্ত দিয়ে লেখা।

জানা যায়, আলীগড়ের এক মেয়ে তার নিজের রক্ত দিয়ে লেখা চিঠিতে আদিত্যকে বিয়ের প্রস্তাব পাঠান। চিঠি পেয়ে আদিত্য দারুণ খুশি হন কিন্তু একই সাথে তিনি মেয়েটির জন্য চিন্তিত হয়ে পড়েন। সবচেয়ে দুশ্চিন্তার বিষয় হয় তখনই যখন ভক্তরা তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের প্রতি এভাবে ভালবাসা প্রকাশ করেন।

ভক্তদের ভালবাসায় আদিত্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভক্তরা যেন এতো বেশি আবেগপ্রবণ না হন ,সেই আশা ব্যক্ত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: