শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক



প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

প্রিন্স এন্ড্রু এবং ভার্জিনিয়া রবার্ট

আন্তর্জাতিক ডেস্ক:: অপ্রাপ্তবয়স্কের সাথে যৌনতার অভিযোগে ফেঁসেছেন ডিউক অব ইয়র্ক প্রিন্স এন্ড্রু। অবশ্য মার্কিন এক আদালতে তার বিরুদ্ধে উত্থাপিত এই অভিযোগ বাকিংহাম প্যালেস অস্বীকার করেছে। এক বিবৃতিতে জানানো হয়েছে, প্রিন্সের বিরুদ্ধে এধরণের কোনো অভিযোগই সত্য নয়।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় এক আদালতে নিজ অভিযোগে ভার্জিনিয়া রবার্ট নামে এক নারী দাবি করেন, ১৯৯৯ সাল থেকে ২০০২ সালের মধ্যে প্রিন্সের বন্ধু জেফ্রে এপস্টেইন ওই নারীকে চাপ প্রয়োগ করেন, এন্ড্রুর সাথে মিলিত হতে। সেসময় ওই নারী অপ্রাপ্তবয়স্ক ছিলেন।

কিন্তু বাকিংহাম প্যালেস মূখপাত্র বলেন, ডিউক অব ইয়র্ক এধরণের কোনো কাজের সাথে কখনোই জড়িত ছিলেন না। এই অভিযোগ নিঃসন্দেহে মিথ্যা।

প্রসঙ্গত, প্রিন্স এন্ড্রু রানী এলিজাবেথ (দ্বিতীয়) ও প্রিন্স ফিলিপ (ডিউক অব এডিনবার্গ) এর দ্বিতীয় পুত্র ও তৃতীয় সন্তান। তার জন্ম ১৯ ফেব্রুয়ারি ১৯৬০ সালে। তিনি কমান্ডার ও অনারারি রিয়ার এডমিরাল পদে কর্মরত আছেন রয়্যাল নেভিতে। ১৯৮৬ সালে তিনি সারাহ ফার্গুসনকে বিয়ে করেন এবং ১০ বছর সংসারের পর ১৯৯৬ সালে তারা আবার আলাদা হয়ে যান।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: