শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

যৌথ বাহিনীর অভিযান, নিখোঁজ দম্পতি



6. jouto bahiniনিউজ ডেস্ক::
রংপুরের মিঠাপুকুরে বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় আল-আমিন কবীর ও বিউটি বেগম নামে এক দম্পতিকে তুলে নিয়ে গেছে যৌথবাহিনীর পরিচয় দেওয়া ব্যক্তিরা। তবে উঠিয়ে নিয়ে যাওয়ার প্রায় দুই দিন পরও তাদের আর কোনও সন্ধান মেলেনি। এই ঘটনায় ওই দম্পতির স্বজনেরা পড়েছেন উদ্বেগ আর চরম অনিশ্চয়তায়। তবে পুলিশের দাবি, কবীর ও বিউটি নামের কাউকে গ্রেফতার করা হয়নি।

বৃহস্পতিবার রাতে রংপুর রিপোর্টার্স ক্লাবে এক সংবাদ সম্মেলনে কবীর ও বিউটির নিখোঁজের অভিযোগ করেন আল-আমিন কবিরের মা মাতোয়ারা বেগম।

প্রশাসনের কাছে নিখোঁজ সন্তান ও পুত্রবধূর সন্ধান দাবি করে মাতোয়ারা বেগম লিখিত বক্তব্য পড়ে শোনান। তিনি বলেন, ‘গত বুধবার বিকেলে চিথলি দক্ষিণপাড়া গ্রামে যৌথবাহিনীর পরিচয়ে অভিযান চালানো ব্যক্তিরা ঘুমন্ত আল-আমিন কবিরকে ঘর থেকে বের করে এনে জনসম্মুখে বেধম মারধর করে। এক পর্যায়ে কালো কাপড় দিয়ে তার চোখ মুখ বেঁধে টেনেহিচড়ে নিয়ে যায়।’ এসময় আল-আমিনের স্ত্রী বিউটি বেগম ও স্থানীয় ছাত্রাবাসের কাজের মহিলা মৌসুমীকেও আটক করা হয়।

মাতোয়ারা বেগম অভিযোগ করে বলেন, এ ঘটনার পর বিভিন্ন মাধ্যম থেকে খবর আসে আল-আমিনের দু’পায়ে গুলি করা হয়েছে। তার ছেলেকে ক্রসফায়ারের ভয়ভীতি দেখানো হচ্ছে।

মাতোয়ারা বেগম বলেন, ‘আমি রংপুর কারাগার, কোর্ট, কোতোয়ালী থানা, মিঠাপুকুর থানা, মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজ করে আমার পুত্র ও পুত্রবধুর কোনও সন্ধান পাইনি। আমি আমার নিরাপরাধ সন্তান ও পুত্রবধুর জীবনের নিরাপত্তা চাই। সুস্থ শরীরে তাদের ফেরত পেতে চাই।’ এজন্য তিনি প্রশাসন ও মিডিয়ার সহযোগিতা চান।

সংবাদ সম্মেলনে জাকারিয়া ও জহির উদ্দিন নামে পরিবারের অপর দুই সদস্য সঙ্গে ছিলেন। এঘটনার সত্যতা নিয়ে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেনের সঙ্গে টেলিফোনে কথা বলে জানা যায়, আল-আমিন কবির নামে কাউকে গ্রেপ্তার করা হয়নি। এছাড়া এরকম নামে কোনও দম্পত্তির খোঁজ তাদের কাছেও নেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: