রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

যে ৮ ধরণের পুরুষকে বিয়ে করলে আপনি কখনো বোর হবেন না



san-diego-indian-photographerলাইফ স্টাইল ডেস্ক :: বিয়ে তো জীবনে একবারই করবেন। কিন্তু সেই বিয়ে করে যদি জীবন বোরিং হয়ে যায়, তাহলে বিয়ে করে লাভটা কী? বিয়ে করার জন্য বেশিরভাগ মেয়েই খোঁজেন শান্ত শিষ্ট, ভালো মানুষ ধরণের ছেলে। কিন্তু ভালো মানুষ ছেলেদের সাথে কি বিবাহিত জীবন মজার হয়? একদম না। বরং জটিল আর অদ্ভুত ধরণের ছেলেদের সাথেই দাম্পত্য হয়ে ওঠে মজার ও ইন্টারেস্টিং। তাহলে কেমন ছেলে বিয়ে করবেন? জেনে নিন ৮ ধরণের ছেলেদের কথা।

১) আপনি যা চান, সেটা সাথে সাথে আপনাকে দিয়ে দেবেন না এমন ছেলেকে বিয়ে করুন। চাওয়া মাত্র সব পেয়ে গেলে জীবন কিন্তু মারাত্মক বোরিং হয়ে উঠবে।

২) বিয়ে করুন সেই পুরুষকে যাকে আপনি বুঝতে পারেন না। যখনই মনে হবে বুঝে ফেলেছেন, তখনই আবার নতুন করে চিনতে হবে।

৩) বিয়ে করুন সেই পুরুষকে, যিনি আপনাকে জীবন দেখাতে পারেন একদম ভিন্নভাবে। পৃথিবীর প্রতি আপনার দৃষ্টিভঙ্গি বদলে দিতে পারেন যে পুরুষ, তিনি হবেন মজার জীবনসঙ্গী।

৪) যে পুরুষের আগ্রহের ব্যাপারগুলো আপনারও আগ্রহ জায়গায়, বিয়ে করুন তাকেই। জীবন হয়ে উঠবে মজার।

৫) বিয়ে করুন সেই পুরুষকে, যিনি আপনার দেখা সমস্ত পুরুষ হতে ভিন্ন।

৬) যিনি মানুষকে পর্যবেক্ষণ করতে জানেন, তার সাথে কিন্তু জীবন হয়ে উঠবে খুব মজার।

৭) বিয়ে করুন সেই পুরুষকে, যিনি একটা বিচিত্র আর অদ্ভুত ব্যাপারকেও ইন্টারেস্টিং করে তুলতে পারেন।

৮) আপনার সাথে “ক্যাচ মি ইফ ইউ ক্যান” গেম খেলতে পারেন যে পুরুষ, যাকে চোখ বন্ধ করে অনুসরণ করতে পারেন আপনি, এমন পুরুষের সাথে জীবনটা কিন্তু দারুণ মজার হয়ে উঠবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: