রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

যে ১১টি গোপন ইচ্ছার কথা নারীরা কাউকে জানতে দেন না!



4. nareeলাইফ-স্টাইল ডেস্ক::
মানুষ মাত্রই তাঁর থাকে কিছু গোপন ইচ্ছা, কিছু গোপন স্বপ্ন ও চাওয়া-পাওয়া। কিন্তু সব ইচ্ছার কথাই কি সবাই প্রকাশ করে দেন? একদম কিন্তু নয়। বিশেষ করে নারীরা এই কাজে বিশেষ পটু। এমন অনেক কিছুই আছে, যেটা একজন নারী গোপনে গোপনে আকাঙ্ক্ষা করেন। অথচ মুখে বলেন সম্পূর্ণ উল্টো কথা। চলুন, জেনে নিই নারীদের এমন ১১ টি গোপন ইচ্ছার কথা, যেগুলো তাঁরা প্রকাশ করেন না কাউকে কিন্তু মনে মনে খুব চান।

১) কারো ভালো লাগুক বা না লাগুক, এ কথা অস্বীকারের কোনই উপায় নেই যে প্রত্যেক নারীই আর্থিকভাবে সচ্ছল কোন পুরুষকে বিয়ে করতে চান। নারীদের একটা বড় অংশই চান স্বামী পুরুষটি হোক ধনী।

২) অধিকাংশ নারীই মনে মনে চান যে বিয়ের পর তাঁর নিজের সংসার হবে। শ্বশুর-শাশুড়িকে নিয়ে থাকতে নারাজ আজকালকার মেয়েরা। কিন্তু এটা তাঁরা মুখে স্বীকার করেন না মোটেও।

৩) বান্ধবীদের মাঝে সবচাইতে সুন্দরী ও আকর্ষণীয় হয়ে উঠতে চান সকল নারী। তবে হ্যাঁ, অবশ্যই মনে মনে।

৪) যতই মুখে বলুন “কালোতেই আলো”, প্রকৃত সত্য এটাই যে আমাদের সমাজের অধিকাংশ নারীই চান ফর্সা গায়ের রঙের অধিকারী হতে।

৫) প্রায় সমস্ত নারীই মনে মনে এমন স্বামী বা বয় ফ্রেন্ড কামনা করেন, যাকে সকলের সামনে গর্ব ভরে পরিচয় করিয়ে দেয়া যায়।

৬) মুখে যতই বলুন যে ওজন নিয়ে মাথা ঘামান না, কিন্তু স্লিম ও সুন্দরের ফিগারের অধিকারী হতে চান সকল নারী।

৭) ঈর্ষা কাতর হবার প্রবণতা কিন্তু নারীদের মাঝে মারাত্মক বেশি। অন্য মেয়েদের জীবনের অর্জন দেখে মনে মনে সেটা চান প্রায় সকল নারীই।

৮) কেউ বলেন, কেউ বলেন না। আজকাল অনেক নারীই সংসারকে গুরুত্ব দিতে চান না। তবে মুখে মুখে যাই বলুন না কেন একটি সুন্দর সংসার ও সন্তানদের স্বপ্ন সব নারী দেখেন। প্রকৃতি নারীকে এভাবেই তৈরি করেছে। নিজের প্রিন্স চার্মিং এর স্বপ্ন সব নারী দেখেন।

৯) পৃথিবীর প্রত্যেকটি নারী চান পছন্দের পুরুষটি তাঁর সব কথা শুনুক, তাঁকে ছাড়া কিছু চিন্তা করতে না পারুক।

১০) পুরুষেরা বয়স নিয়ে মাথা না ঘামালেও প্রায় প্রত্যেক নারী এটাই চান যে তাঁর চেহায়ার বয়সের ছাপ কখনো না পড়ুক।

১১) নিজের স্তন নারীর খুব স্পর্শকাতর জায়গা। মুখে কিছু না বললেও প্রত্যেক নারীই চান সুন্দর ও আকর্ষণীয় স্তনযুগল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: