মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

যেসব তারকাদের সংসার ভেঙেছে এবং কেন



2_43848বিনোদন ডেস্ক: তারকাদের সংসার আর বালির বাঁধকে একই চোখে দেখেন সাধারণ মানুষেরা। অনেকেই আবার বলেন তারকাদের সংসার তাসের ঘরের মতো। যে যাই বলুক এদের মিল একই জায়গায় তাহলো ক্ষণস্থায়ী। গড়তেও সময় নেয় না আবার ভাঙতেও সময় লাগে না। অনেকেই আফসোস করে বলেন এমনটা হওয়ার কথা না। কিন্তু কেন? আজ তেমন কিছু তারকাদের নিয়ে আলোচনা করবো যাদের বিয়ে হওয়ার কয়েক মাসের মধ্যে বিচ্ছেদ ঘটেছে।

প্রথমেই সদ্য বিচ্ছেদ হওয়া হৃদয় খান ও সুজানার গল্প দিয়েই শুরু করি।

ভালোবেসেই বিয়ে করেন হৃদয় খান ও সুজানা। প্রায় চার বছরের সাধনায় হৃদয় খান পান সুজানাকে। পত্র-পত্রিকা আর টিভির সামনেও গর্ব করে নিজের প্রেমের কথা, ভালোবাসার কথা বলেছেন হৃদয় খান। গত বছরের ১ লা আগস্ট থেকে একই ছাদের নিচে বসবাস করা এই তারকা দম্পতির বিয়ে এক বছরও টিকলো না।

কারণ আর কিছুই নয়, পারস্পরিক সমঝোতা না হওয়া। এমনটাই জানিয়েছেন সুজানা। এ প্রসঙ্গে সুজানা বলেন, ‘প্রথমদিকে ও আমাকে ভালোবাসলেও পরে বুঝেছি তার ভালোবাসা ছিল মুখে মুখে। ওর সঙ্গে আমার মানসিক মিল কখনোই হয় নি।’ আর সবচেয়ে বড়কথা আমি ওর কাছ থেকে কখনোই সম্মান পাই নি। আমার কাজে স্বাধীনতা পাই নি। এ কারণেই ওর সঙ্গে সম্পর্ক ছিন্ন করলাম’।

এ তো গেল সদ্য বিচ্ছেদ হওয়া হৃদয় সুজানার গল্প। কিন্তু এর আগেও আরো অনেক বিচ্ছেদের ঘটনা ঘটেছে। অহনা, তিন্নি-হিল্লোল, মিমো, মোনালিসা, অপি করিমসহ আরো অনেকের ঘর ভেঙেছে। সংসার ভালো যাচ্ছে না এমন গুঞ্জন শোনা যাচ্ছে আরো অনেকের।

তারকাদের ঘর ভাঙার ইতিহাস ঘাটলে চলে যেতে হবে ষাটের দশকে। বরেণ্য পরিচালক জহির রায়হান ও সুমিতা দেবী থেকে শুরু করতে হবে। নায়িকা সুচন্দার সঙ্গে জহির রায়হানের প্রেম থাকার কারণেই ভেঙে গিয়েছিল সুমিতা দেবী ও জহির রায়হানের সংসার। এরপর তো সুচন্দাকে বিয়েই করে ফেললেন জহির রায়হান।

এমন ঘটনা ঘটেছিল নায়ক আলমগীরের ক্ষেত্রেও। রুনা লায়লার সঙ্গে আলমগীরের প্রেমের কারণেই ভেঙে গিয়েছিল আলমগীর ও খোশনুরের সংসার। আর নায়ক আলমগীর এখনো বাস করছেন রুনা লায়লাকে নিয়ে।

এ তালিকা থেকে বাদ গেলেন না প্রয়াত অভিনেতা হুমায়ূণ ফরিদী ও সুবর্ণা মুস্তাফাও। বদরুল আনাম সৌদের সঙ্গে সুবর্ণার প্রেমকেই অনেকে দেখছেন তাদের ঘর ভাঙার কারণ হিসেবে। কিন্তু সে সময়ে সুবর্ণা বলেছিলেন ফরিদীর ধুমপান ও মদ খাওয়ার কারণেই ফরিদীর সংসার ছেড়েছেন তিনি।

এ তালিকায় আরো যারা রয়েছেন শমী কায়সার-রিংগো, গাজী রাকায়েত-আফসানা মিমি, সোহেল আরমান-তারিন, নকীব খান-সামিনা চৌধুরী, কুমার বিশ্বজিৎ-মডেল অভিনেত্রী রুনা, ইলিয়াস কাঞ্চন ও নায়িকা দিতি।

দিতি ও ইলিয়াস কাঞ্চনের ব্যাপারটা নাকি ভিন্ন ছিল। একদিকে মারা যান দিতির স্বামী নায়ক সোহেল চৌধুরী অন্যদিকে সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছিলেন কাঞ্চনের স্ত্রী। সন্তানদের কথা বিবেচনা করেই এ দুই তারকা আশ্রয় নিয়েছিলেন একই ছাদের নিচে। কিন্তু সেই সন্তানরাই নাকি তাদের এক পরিবার ভাবতে পারেন নি। তাই আবারো বিচ্ছেদের দহনে ভুগেছেন দিতি ইলিয়াস কাঞ্চন।

আরেকটি আলোচিত বিচ্ছেদ হচ্ছে ব্যান্ড তারকা জেমস এবং রথির সংসারের ভাঙন। এর পেছনে দোষ জেমসেরই ছিল বেশি। সে সময়ে জেমস মজে গিয়েছিলেন প্রবাসী এক তরুনীর প্রেমে। আর এতেই ভেঙে যায় তাদের সংসার। এ তালিকায় আরো আছেন রবি চৌধুরী ও ডলি সায়ন্তনীও। সে সময় শোনা গিয়েছিল রবি চৌধুরীর পরকীয়া প্রেমের কারণেই সংসার ভাঙে তাদের।

বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা ও জেনিও বিয়ে করেন ভালোবেসে। কিন্তু তাদের সংসারও বেশিদিন টিকেনি। কারণ আর কিছুই না অমিতাভ রেজার বেখেয়ালি জীবন যাপন।

পারিবারিকভাবেই প্রবাসী ফাইয়াজকে বিয়ে করেছিলেন মোনালিসা। কিন্তু বেশিদিন টিকে নি তাদের সংসার। এ প্রসঙ্গে মোনালিসা বলেন, ‘ফাইয়াজ প্রথমদিকে ভাল থাকলেও পরে ওর বিরূপ আচরণে আমি অতিষ্ঠ হয়ে উঠি। ওর সঙ্গে আর বনিবনা হচ্ছিল না, তাই আলাদা থাকছি।’

মোনালিসার মতো জয়া আহসান আর ফয়সালের বিচ্ছেদও নাড়া দেয় তার ভক্তদের। প্রথম দিকে জয়া আহসান ফয়সালের প্রশংসায় পঞ্চমুখ থাকলেও পরে অসুস্থ ফয়সালকে তালাক দিয়ে আলাদা হয়ে যান জয়া।

তারকাদের সংসার কেন ভাঙে? এ ব্যাপারে দিতি বলেন, ‘তারকারাও মানুষ। আর দশটা মানুষের মতো তারাও জীবন-যাপন করে। সাধারণ মানুষ আর তাদের মধ্যে আমি কোনো পার্থক্য করি না।

আর সংসার ভাঙার কারণ সাধারণ মানুষ আর তারকাদের একই হয়। তবে এর মধ্যে নায়িকাদের সংসারটা বেশি ভাঙে। কারণ নায়িকাদের জনপ্রিয়তা, পরিবার ছেড়ে বাইরে থাকা এসব ভাল চোখে দেখে না স্বামীরা। ফলে স্বাভাবিকভাবেই সংসারে ভাঙন ঘটে।

তারকাদের সংসার ভাঙা প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেত্রী বলেন, ‘দেখেন সবাই কিন্তু এক নয়। তারকারা বেশি উচ্চাবিলাসি। সংসারে খুব একটা সময় দিতে পারে না। ফলে স্বাভাবিকভাবেই স্বামী অথবা স্ত্রীর সঙ্গে সংঘর্ষ বাঁধে তাদের। পুরুষ অভিনেতাদের পরকীয়ায় জড়িয়ে যাওয়ার ফলেও সংসারে ভাঙন ঘটে।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: