রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

যেভাবে হিট হলেন নায়লা নাঈম



06বিনোদন ডেস্ক : বলা যায়, রাতারাতি তারকা হয়ে উঠেছেন তিনি। এমনকি ২০১৪ সালের গুগল সার্চে শীর্ষে রয়েছেন বাংলাদেশি তারকা নায়লা নাঈম। তার ফেসবুক ফ্যান পেজে দেখা যায়, ২০১৪ সালের ৭ জানুয়ারি নায়লা ফেসবুকে ফ্যান পেইজ খোলেন। প্রথম পোস্টে নিজের একটি ছবি আপলোডের ১৬ ঘণ্টার মধ্যেই নায়লা হিট হয়ে যান। পেইজের ফ্যান সংখ্যা দাঁড়ায় ২৩ হাজার।
এরপর দিন যায়, এক বছরে ফেসবুকে তার ফ্যান এখন প্রায় তিন লাখ (২,৯৬০০০)। ফলোয়ারস এখন প্রায় ৯০ লাখ। সাধারণত পেইজ ভেরিফায়েডের জন্য ফেসবুক কর্তৃপক্ষের দ্বারস্থ হতে হয়। কিন্তু ফেসবুক কর্তৃপক্ষই তার সঙ্গে যোগাযোগ করে পেইজ ভেরিফায়েড করে দেয়। এখন পর্যন্ত নায়লা নাঈমের একটা ছবিতে সর্বোচ্চ লাইক পড়েছে ৩৪ হাজার। তবে সম্প্রতি ফেসবুকে তার প্রোফাইল ছবিটি ৩০ হাজার লাইক অতিক্রম করে যাচ্ছে বলে দেখা যায়।

নায়লা বলেন, ভক্তদের ভালোবাসাই তাকে আজ এই খ্যাতি এনে দিয়েছে।

উল্লেখ্য, নায়লা নাঈমের প্রথম বিজ্ঞাপন ছিল গ্রামীণফোনের। মনে আছে নিশ্চয়-এক পরি হেঁটে যাচ্ছে। পায়ে ঘুঙুর বাজছে। এক ছেলে সেই শব্দে বিভোর হয়ে এগিয়ে যেতে লাগল। যখন ঘোর ভাঙে তখন ছেলেটি বোঝে আসলে সেটা পরির পায়ের শব্দ নয়, একটা গরুর গলায় ঘণ্টি বাজছে। পরির চরিত্রে অভিনয় করেছিলেন নায়লা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: