রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

যান্ত্রিক ত্রুটির কারণে মার্কিন ভিসা প্রক্রিয়া স্থগিত



5. markinনিউজ ডেস্ক::
ঢাকাস্থ মার্কিন দূতাবাসে যান্ত্রিক ত্রুটির কারণে ভিসা প্রক্রিয়া থমকে গেছে। নিজেদের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে দূতাবাস জানিয়েছে, আমরা ৮ই জুনের পরে অনুমোদনকৃত বেশিরভাগ অভিবাসী ও অ-অভিবাসী ভিসা প্রিন্ট করতে পারছি না। এছাড়াও মার্কিন দূতাবাস ও কনস্যুলেট ৯ই জুন বা এর পরে জমা দেয়া নতুন আবেদনপত্রগুলো প্রস্তুত করতে পারছে না। মার্কিন দূতাবাসে ১৭-১৮ই জুন নির্ধারিত সকল অভিবাসী নন এমন ভিসার জন্য সাক্ষাৎকার বাতিল করা হয়েছে। নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে ২৪শে জুন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারীদের ইতিমধ্যেই বিষয়টি সম্পর্কে জানানো হয়েছে। মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কনস্যুলার অ্যাফেয়ার্স ব্যুরো এ সমস্যার দরুণ দুঃখ প্রকাশ করেছে।

তারা বলেছে, এ ইস্যুটি কোনো বিশেষ ধরনের ভিসা বা নির্দিষ্ট দেশের ক্ষেত্রে হয়নি। আমরা এ অসুবিধার জন্য দুঃখিত। সমস্যাটি দ্রুত সমাধান করে সবকিছু কার্যক্ষম করতে আমরা কাজ করছি। এ যান্ত্রিক ত্রুটির কারণে মার্কিন ভিসা প্রক্রিয়ায়ও প্রভাব ফেলছে। আরও সহায়তার জন্য আবেদনকারীরা দূতাবাসের কল-সেন্টারে কল করতে পারেন। রবিবার থেকে বৃহ¯পতিবার পর্যন্ত সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কল-সেন্টার খোলা থাকবে। সেখানে যে কেউ বাংলা বা ইংরেজিতে দূতাবাস প্রতিনিধির কাছে সহায়তা চাইতে পারেন। কল-সেন্টারে সরাসরি ফোন করতে ডায়াল করতে হবে +৮৮-০৯৬১০২০২০৪০ এই নম্বরে। এছাড়া ইমেইল করতে হবে: support-bangladesh@ustraveldocs.com এই ঠিকানায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: