সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

যাত্রীবাহী বাসে আগুন দিয়ে পালানোর সময়ে ৩ শিবির কর্মী আটক



download (2)নিউজ ডেস্ক :: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশীপুর দেওয়ানবাড়ী এলাকাতে দিঘীরপাড় পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে শিবিরের লোকজন।

শনিবার দুপুর ১টায় এ ঘটনায় এলাকাবাসী ধাওয়া করে শিবিরের তিনজন কর্মীকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। তাদের কাছ থেকে পেট্রোল ও গান পাউডার উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুন্সীগঞ্জ থেকে ঢাকাগামী দিঘীরপাড় পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা জ ১৪-০২৭৬) আটক করে ভাঙচুর করে এবং আগুন দেয় শিবিরের লোকজন। এসময় এলাকার লোকজন ধাওয়া করে পেট্রোলসহ তিনজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

আটক এই তিনজন হলেন, শিবির নেতা আবু সাঈদ, শিবির কর্মী শিহাব ও মাহমুদ। তাদেরকে শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদউদ্দিন জানান, বাসে আগুন দেওয়ার সময়ে ৫ বোতল পেট্রোল ও গান পাউডারসহ তিনজনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: