শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

যশোরে শিবির সভাপতি-সম্পাদক আটক



timthumb (3)নিউজ ডেস্ক :: যশোরে ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চারজনকে আটক করেছে পুলিশ। জামায়াতে ইসলামীর অফিসে মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ছাড়া উপশহর এলাকা থেকে বিএনপি-জামায়াতের আরও কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জেলা জামায়াতে ইসলামীর প্রচার সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, রাত দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত পুলিশ শহরের বারান্দীপাড়া এলাকায় অবস্থিত জামায়াতে ইসলামীর অফিস ও সংলগ্ন এতিমখানায় অভিযান চালায়। জামায়াত অফিস থেকে ইসলামী ছাত্রশিবিরের জেলা পূর্ব শাখার সভাপতি তাওহিদুল ইসলাম মুকুল, জেলা পশ্চিম শাখার সাধারণ সম্পাদক রুহুল আমিন ও শহর শাখার প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলামকে আটক করে পুলিশ। একই সময় জামায়াত অফিস-সংলগ্ন আল হেলাল এতিমখানা থেকে প্রতিষ্ঠানটির শিক্ষক শিহাবউদ্দিনকেও আটক করা হয়। পুলিশ এ সময় চারটি মোটরসাইকেল, একটি ল্যাপটপ, একটি ক্যামেরা ও কয়েকটি মোবাইল ফোনসেট নিয়ে যায়।
কোতয়ালী থানার ওসি ইনামুল হক জানান, উল্লিখিত চারজনসহ বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে। এদের কাছ থেকে মোটরসাইকেল, ল্যাপটপ, ক্যামেরা ও কালোপতাকা উদ্ধার করা হয়। আটকদের গাড়ি পোড়ানো মামলায় গ্রেফতার দেখানো হচ্ছে বলেও জানান তিনি।
এদিকে জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক আবদুর রশিদ ও সাধারণ সম্পাদক মাস্টার নূরুননবী আটক শিবিরের তিন নেতা ও এতিমখানার শিক্ষকের মুক্তি দাবি করেছেন। তারা বলেন, আটকদের বিরুদ্ধে কোনো মামলা নেই। স্থানীয় আওয়ামী লীগ ক্যাডার ফুলুর উপস্থিতিতে জামায়াতের অফিসে পুলিশি তল্লাশি হয় বলেও দাবি করেন তারা।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে শহরের বারান্দীপাড়া এলাকায় একটি বাসে এবং গভীর রাতে খাজুরা বাসস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে থাকা দুটি বাসে আগুন দেয় অজ্ঞাত ব্যক্তিরা। এ সময় একজন হেলপার গুরুতর দগ্ধ হন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: