রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

যশোরের শার্শায় চুরি হওয়া শিশু উদ্ধার, নারী আটক



timthumb (1)নিউজ ডেস্ক :: যশোরের শার্শায় এক মাস বয়সের এক শিশু চুরি হওয়ার ছয় ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। শিশু চুরির অভিযোগে মাসুদা বেগম (৫০) নামে এক নারীকে আটক করা হয়েছে। মাসুদা কুমিল্লা জেলার লাকসাম থানার কোন্ডা দরবেশপাড়ার এনামের স্ত্রী।
শার্শা থানা পুলিশের ওসি সাহিদার রহমান বলেন, পার্শ্ববর্তী উপজেলার মাহমুদপুরের লোকজন শিশুসহ ওই নারীকে আটক করে পুলিশে খবর দেয়। শিশু চুরির দায়ে অভিযুক্ত মাসুদাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে। শিশুটিকে তার মায়ের কাছে ফেরত দেওয়া হয়েছে।
শার্শার ডিহি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, গতকাল শনিবার ভোরে শার্শা উপজেলার গোপিনাথপুর গ্রাম থেকে শিশুটি চুরি করে পালিয়ে যাওয়ার সময় ঝিকরগাছা উপজেলার মাহমুদপুর গ্রামে পৌছালে ওই নারীর কোলে শিশুটিকে কাঁদতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তখন তাদের জিজ্ঞাসাবাদে শিশুটিকে চুরির কথা স্বীকার করেন ওই নারী।
আব্দুল মান্নান বলেন, গোপিনাথপুর গ্রামের জিয়ারুল ইসলামের বাড়িতে মাঝে মধ্যে বেড়াতে আসতেন ওই নারীা। গত শুক্রবার তিনি ওই বাড়িতে আসেন এবং রাতযাপন করেন।
রাতে শিশুটিকে নিয়ে ঘুমিয়ে যান জিয়ারুল ইসলাম ও তার স্ত্রী সাথী খাতুন। সকালে ঘুম থেকে উঠে দেখেন তাদের বিছানায় শিশুটি নেই এবং ওই নারীকেও পাওয়া যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: