শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

যশোরের শার্শায় চুরি হওয়া শিশু উদ্ধার, নারী আটক



timthumb (1)নিউজ ডেস্ক :: যশোরের শার্শায় এক মাস বয়সের এক শিশু চুরি হওয়ার ছয় ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। শিশু চুরির অভিযোগে মাসুদা বেগম (৫০) নামে এক নারীকে আটক করা হয়েছে। মাসুদা কুমিল্লা জেলার লাকসাম থানার কোন্ডা দরবেশপাড়ার এনামের স্ত্রী।
শার্শা থানা পুলিশের ওসি সাহিদার রহমান বলেন, পার্শ্ববর্তী উপজেলার মাহমুদপুরের লোকজন শিশুসহ ওই নারীকে আটক করে পুলিশে খবর দেয়। শিশু চুরির দায়ে অভিযুক্ত মাসুদাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে। শিশুটিকে তার মায়ের কাছে ফেরত দেওয়া হয়েছে।
শার্শার ডিহি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, গতকাল শনিবার ভোরে শার্শা উপজেলার গোপিনাথপুর গ্রাম থেকে শিশুটি চুরি করে পালিয়ে যাওয়ার সময় ঝিকরগাছা উপজেলার মাহমুদপুর গ্রামে পৌছালে ওই নারীর কোলে শিশুটিকে কাঁদতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তখন তাদের জিজ্ঞাসাবাদে শিশুটিকে চুরির কথা স্বীকার করেন ওই নারী।
আব্দুল মান্নান বলেন, গোপিনাথপুর গ্রামের জিয়ারুল ইসলামের বাড়িতে মাঝে মধ্যে বেড়াতে আসতেন ওই নারীা। গত শুক্রবার তিনি ওই বাড়িতে আসেন এবং রাতযাপন করেন।
রাতে শিশুটিকে নিয়ে ঘুমিয়ে যান জিয়ারুল ইসলাম ও তার স্ত্রী সাথী খাতুন। সকালে ঘুম থেকে উঠে দেখেন তাদের বিছানায় শিশুটি নেই এবং ওই নারীকেও পাওয়া যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: