মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মৌলভীবাজারে ৩টি গাড়ি ভাঙচুর : আহত ৩



full_1547175944_1423474149নিউজ ডেস্ক :: মৌলভীবাজারে হরতালের সমর্থণে একটি প্রাইভেটকার ও সিএনজি চালিত দুটি অটোরিকশা ভাঙচুর করেছে বিএনপি নেতাকর্মীরা।
সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের পুরাতন হাসপাতাল রোড ও এম সাইফুর রহমান রোডে এ ভাঙচুরের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে শহরের শাহ মোস্তফা রোড থেকে একটি মিছিল বের করেন বিএনপি নেতাকর্মীরা। মিছিলটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে এম সাইফুর রহমান রোডে এসে শেষ হয়। এ সময় পুরাতন হাসপাতাল রোডে (ঢাকা মেট্র ১১-৩৩২৫) একটি প্রাইভেটকার ও এম সাইফুর রহমান রোডে নম্বরবিহীন দু’টি অটোরিকশা ভাঙচুর করেন তারা। এ সময় অটোরিকশার এক চালকসহ ৩ জন আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালেক জানান, ভাঙচুরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যায়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: