শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

মৌলভীবাজারে যুবকের আত্মহত্যা



7. daily sylhet attohottaমৌলভীবাজার সংবাদাতা: মৌলভীবাজার সদর উপজেলার হাসানপুর গ্রামে এক হুসাইন মিয়া (৩০) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে।
শুক্রবার সকাল ৭টায় মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত হুসাইন মিয়া সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের হাসানপুর গ্রামের সামছু মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে বৃহষ্পতিার রাতে সবার অজান্তে সে তার নিজ কক্ষে কীটনাশক পান করেন। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৌলভীবাজার মডেল থানার ডিউটি অফিসার সহকারী উপ পরিদর্শক নাজমা বেগম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এবং লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: