বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মৌলভীবাজারে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার



1415014489নিউজ ডেস্ক :: মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের ঘোড়ারাই গ্রাম থেকে নিখোঁজ মশিউর রহমান মিছলু (৪২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে ঘোড়ারাই গ্রামের শফিক মিয়ার বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। মশিউর রহমান মিছলু মৌলভীবাজার শহরের পশ্চিম কাজীরগাঁও এলাকার আতাউর রহমানের ছেলে।মনুমুখ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খালিছুর রহমান জানান, মোবাইল ফোনের টাকিং এর মাধ্যেমে শফিক মিয়াকে পুলিশ আটক করলে তার স্বীক্ষার উক্তি মুতাবেক শফিক মিয়ার বাড়ীর ভিতর থেকে মশিউর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক ও জমি সংক্রন্ত জের ধরে মশিউরকে হত্যা করা হয়েছে।
লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে । উল্লেখ্য ১৫ ডিসেম্বর দুপুর ২টায় বাসা থেকে বের হয়ে যান মশিউর রাতে ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়। পরে ১৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে তার স্ত্রী মায়া বেগম মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: