বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মৌলভীবাজারে নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার



10. daily sylhet lashমৌলভীবাজার প্রতিনিধি: নিখোঁজের ১০ দিন পর মৌলভীবাজারে আনোয়ার বকস (৩৫) নামে এক যুবকের গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে শহরের ইকোপার্ক এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
আনোয়ার বকস সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের জগৎপুর গ্রামের সোবহান বকসের ছেলে।
আনোয়ারের চাচাত ভাই আখাইলকুড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামিম আহমদ মৃতদেহটি সনাক্ত করেছেন। তিনি জানান, গত ১৩ নভেম্বর শহরের কোর্ট এলাকা থেকে নিখোঁজ হয় আনোয়ার।

স্থনীয়রা জানায়, দুপুরে ইকোপার্কের পাশে একটি গর্তে এক যুবকের গলিত মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ রুমেল আহমদকে খবর দেন।
পরে চেয়ারম্যান থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা আব্দুছ সালেক বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: