রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মৌলভীবাজারে নাসের রহমানসহ ৪০০ জনকে আসামী করে মামলা, আটক ২৫



20. atok3নিউজ ডেস্ক::
দেশব্যাপী বিএনপির ডাকা অবরোধে মৌলভীবাজারের সাথে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ ও ভোগান্তিতে পড়েছেন সাধারন মানুষ।

মঙ্গলবার ভোর থেকে মৌলভীবাজারের কেন্দ্রীয় বাস ষ্ট্যান্ডসহ সকল ষ্টেন্ড গুলো থেকে দূরপাল্লা ও আন্ত জেলার কোন রুটে যানবাহন বাস-ট্রাকসহ সকল ধরনের দূর পাল্লার যানবাহন বন্ধ রয়েছে। আর এতে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারন মানুষ। অবরোধকারী বিএনপি-জামায়াত সমর্থক কোন নেতাকর্মীকে রাস্তায় দেখা যায়নি। তবে সকাল থেকে শহরের বিভিন্ন সড়কে পুলিশের টহল জোড়দার করা হয়েছে।

এদিকে পুলিশ জানায়, গতকাল বিএনপি-জামায়াতের সাথে পুলিশের সংঘর্ষে পুলিশ বাদী হয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নাসের রহমানসহ প্রায় ৪শতাধীক নেতাকর্মীকে আসামী করে সদর থানায় মামলা হয়েছে। এ ঘটনায় জামায়াত-বিএনপির ২৫ জন কর্মী সমর্থককে আটক করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: