বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মোহাম্মদপুরে কিশোরীকে নির্যাতন চালিয়ে হত্যা



nirjatonনিউজ ডেস্ক:: রাজধানীর মোহাম্মদপুরে এক কিশোরীকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। কিশোরীর নাম খাদিজা আক্তার (১৬)। রোববার সকাল সাড়ে ১০টায় ঢাকা উদ্যানের সি-ব্লকের ৪ নম্বর রোডের ৭ নম্বর বাড়ীর চতুর্থ তলা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
নিহত কিশোরীর রিকশাচালক পিতা মো. মোসলেম উদ্দিন জানান, গত ২৯ অক্টোবর খাদিজা বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। এ ব্যাপারে থানায় একটি জিডি করা হয়েছে। এরই মধ্যে পিংকী নামের তার এক বান্ধবী জানায় শুভ নামের এক ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক থাকায় গত ৩/৪ দিন পূর্বে তারা বিয়ে করে মোহাম্মদপুর এলাকায় বাস করছে।
মোহাম্মদপুর থানার এসআই বুলবুল আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় মৃতদেহের শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে নির্যাতন চালিয়ে হত্যা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। বাড়ীওয়ালা জানিয়েছেন গত ১ নভেম্বর খাদিজা ও শুভ নিজেদের স্বামী-স্ত্রী পরিচয়ে ওই বাসাটি ভাড়া নেয়। ঘটনায় জড়িত সন্দেহে কথিত স্বামী শুভকে খোঁজা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
খাদিজার মায়ের নাম আনোয়ারা বেগম। গ্রামের বাড়ী ময়মনসিংহ জেলার মুক্তাগাছার সৈয়দপাড়া গ্রামে। তারা মোহাম্মদপুরের ২১/২৫ নম্বর বিজলী মহল্লায় স্বপরিবারে বাস করতো। তারা ২ বোন ও এক ভাই সে সবার ছোট ছিলো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: