শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মোবাইলে গেম খেলতে চাওয়ায় তিন বছরের শিশুর যৌনাঙ্গ কর্তন



gameআন্তর্জাতিক ডেস্ক::
নৃশংস মানবিকতা! রেগে গিয়ে মাসি তার নিজের তিন বছরের বোনের ছেলের যৌনাঙ্গ কেটে দিল। রাগের কারণ! শিশুটি অনুরোধ করেছিল মাসির মোবাইলে গেম খেলার জন্য।

মধ্য চিনে এমনই নৃশংস ঘটনা ঘটে। জু পান নামে এই মহিলা বাথরুমে ফোনে কথা বলছিলেন। সেইসময় তিন বছরের শিশু বাথরুমে ঢুকে মোবাইলে গেম খেলবে বলে অনুরোধ করে। কিন্তু মাসি এই কথায় বিরক্ত হোন। তারপর একটি ছুরি নিয়ে শিশুর যৌনাঙ্গ কেটে দেয়। শিশুটির মা বাড়ি ফেরার আগেই পালিয়ে যায় জু পান।

মাসির কাছে নিজের ছেলেকে রেখে মা চাই তুয়ান বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু বাড়িতে ঢুকে দেখলেন রক্তাক্ত অবস্থায় শুয়ে রয়েছে তার ছেলে। পাশে রক্তমাখা ছুরি।

সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিশুকে। হাসপাতাল কর্তৃপক্ষ থেকে জানানো হয়, “যৌনাঙ্গ গুরুতর ক্ষতি হয়েছে। যদিও ভোঁতা ছুরি দিয়ে আঘাত করায় শরীর থেকে সম্পূর্ণভাবে আলাদা হয়নি।” কিন্তু যৌনাঙ্গকে স্বাভাবিক পরিস্থিতে আনতে দীর্ঘদিন চিকিত্সা চালাতে হবে বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: