সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মোটোরোলার ৪ হাজার ডিজিটাল মোবাইল রেডিও কিনছে বাংলাদেশ পুলিশ



digitalনিউজ ডেস্ক:: সেবার মান বৃদ্ধি ও পুলিশ কর্মকর্তাদের মধ্যে নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে চার হাজারের বেশি মোটোরোলার রেডিও ব্যবহার করবে বাংলাদেশ পুলিশ। সম্প্রতি বিশ্বের শীর্ষস্থানীয় যোগাযোগ প্রযুক্তি সরবরাহকারি প্রতিষ্ঠান মোটোরোলা সলিউশনস ইনকর্পোরেশন বাংলাদেশ থেকে বৃহত্তম ডিজিটাল মোবাইল রেডিও (ডিএমআর) সরবরাহের অর্ডার পেয়েছে।

মোটোরোলা সলিউশনস জননিরাপত্তা নিশ্চিতকরণে জরুরী ও দুর্যোগকালে ব্যবহার উপযোগী এবং বাণিজ্যিকভাবে কাজে লাগে এমন যোগাযোগ প্রযুক্তি সরবরাহ করে থাকে। মোটোরোলার ডিজিটাল সিরিজের অডিও মান ও উন্নত যোগাযোগ প্রযুক্তি পুলিশ কর্মকর্তাদের মধ্যে সাবলীল যোগাযোগ নিশ্চিত করবে যা তাদের যে কোন পরিস্থিতি মোকাবেলায় সহায়ক হবে।

পুলিশের টেলিযোগাযোগ ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মো. নওশের আলী বলেন, ‘এনালগ থেকে নতুন ডিজিটাল ব্যবস্থায় উত্তরণের মাধ্যমে আমাদের পুলিশ বাহিনীকে স্বচ্ছন্দ ও নিরাপদ যোগাযোগ ব্যবস্থা দ্বারা সজ্জিত করা হলো। যা আইন প্রয়োগকারী সংস্থাকে একটি নিরাপদ ও স্থিতিশীল সমাজ গড়ে তুলতে সাহায্য করবে। দুর্যোগপূর্ণ ও জরুরী পরিস্থিতিতে বিস্তৃত এলাকাজুড়ে যোগাযোগের ক্ষেত্রে মোটোরোলার ডিজিটাল রেডিও’র একটি জোরালো ট্র্যাক রেকর্ড রয়েছে যার দ্বারা ব্যবহারকারী দলের সবাই নিজেদের মধ্যে ও কমান্ড সেন্টারের সাথে যে কোনো সময়ে যে কোনো পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম।’

মোটোরোলা সলিউশনস এর এরিয়া সেলস ডিরেক্টর ফিলিস লিন বলেন, ‘বিশ্বজুড়ে আমাদের জননিরাপত্তা প্রযুক্তি বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ আমাদের ওপর আস্থা রেখে চার হাজার মোটোরোলার রেডিও’র অর্ডার দেয়ায় আমরা সম্মানিত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: