বুধবার, ১৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

মেয়র আরিফের জামিন নামঞ্জুর



images (2)নিউজ ডেস্ক :: হবিগঞ্জ জজকোর্টে সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরীর জামিন নামঞ্জুর হয়েছে। সাবেক অর্থমন্ত্রী শাহ এ এমএস কিবরিয়া হত্যা মামলায় রোববার হবিগঞ্জের জেলা ও দায়রা জজ মাহবুবুল হকের আদালতে জামিনের প্রার্থনা করেন তার আইনজীবীরা।
অপরদিকে, জামিনের বিরোধীতা করেন পিপি আকবর হোসেন ও এডভোকেট আলমগীর ভূইয়া বাবুলসহ আরো কয়েকজন আইনজীবী। কিবরিয়া হত্যা মামলায় সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী গত ২৯ ডিসেম্বর ‌‌আত্মসমর্পন করেন। আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এরপর আরিফুল হক অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন তাই জামিন শুনানির সময় তিনি আদালতে উপস্হিত ছিলেন না।
আরিফুল হকের পক্ষে জামিন শুনানীতে অংশ নেন হবিগঞ্জ জেলা বার সভাপতি চৌধুরী আশরাফুল বারী নোমান, সেক্রেটারী মঞ্জুর উদ্দিন আহমদ শাহীন ও এডভোকেট খালেকুজ্জামানসহ অর্ধ শতাধিক আইনজীবী।
এছাড়া, গত ৭ জানুয়ারি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এক আদেশে আরিফুল হক চৌধুরীকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: