রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মৃত্যুর মুখে দাঁড়িয়ে কাঁপছিল ওসামা বিন লাদেন, জানালো রব



ladenআন্তর্জাতিক ডেস্ক: মৃত্যুর মুখে দাঁড়িয়ে কাঁপছিল ওসামা বিন লাদেন। ভয় পেয়ে গিয়েছিল ওসামা। ও বুঝতে পারে, আমরা ওকে মারতে গিয়েছি। এমনই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ইউএস নেভি সিল রব ও নিল। এই রব ও নিলই সম্প্রতি দাবি করেন, গোপন অপারেশন শেষে তিনিই আল কায়দার শীর্ষ নেতা লাদেনের মাথায় গুলি করেন।
প্রসঙ্গত, ২০১১ সালের ১ মে পাকিস্তানের অ্যাবোটাবাদে এক বাড়িতে আমেরিকার কমান্ডো বাহিনী নেভি সিল গুলি করে হত্যা করে আল কায়দা প্রধান ওসামা বিন লাদেনকে। ক’দিন আগে রব ও নিল দাবি করেন, সেই অপারেশনে লাদনকে তিনিই গুলি করেন। বছর ৩৮-এর রব ১৬ বছর ধরে নেভি সিল-এর বিশেষ দায়িত্ব পালন করার পর অবসর নিয়েছেন।
রবারের বাবা জানিয়েছিলেন, সেদিন অ্যাবোটাবাদে ওসামার বাড়িতে মোট ২৩ জন নেভি সিল অফিসার হানা দিয়েছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: