বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মিসরে বোমা বিস্ফোরণে নিহত ৫



dddee111111আন্তর্জাতিক ডেস্ক ::
মিসরের বিভিন্ন স্থানে বোমা বিস্ফোরণের ঘটনায় ২জন পুলিশ সদস্যসহ মোট ৫জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ২০ জন।
বুধবার গভীর রাতে এবং বৃহস্পতিবার সকালে ট্রেন ও মেট্রোতে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।এদিকে একযোগে বোমা বিস্ফোরণের ঘটনায় সারাদেশে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে।
জানা যায়, বুধবার রাত ১২টার দিকে কায়রোর ‘মার্গ’ মেট্রো স্টেশনে পুরাতন মার্গ থেকে নতুন মার্গে যাওয়ার সময় মেট্রো ট্রেনে একটি বোমার বিস্ফোরণ ঘটে। এতে ৩জন যাত্রী আহত হয়। ‘মার্গ’ থেকে ‘হেলওয়ান’ গামী ৪৯৮ নম্বরের আরেকটি মেট্রোর একটি কামরায় একটি বোমা পাওয়া যায়। বোমাটি বিস্ফোরণ হওয়ার আগেই পুলিশ বোমাটিকে নিস্ক্রিয় করতে সক্ষম হয়।
অন্যদিকে মনুফিয়া জেলার মনুফিয়া ট্রেন স্টেশনে দুটি ট্রেনে বোমা বিস্ফোরিত হয়। মনুফিয়া জেলার নিরাপত্তা বিভাগের প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে এক সংবাদ সম্মেলন করে মিডিয়া কর্মীদের জানান, বুধবার গভীর রাতে মনুফিয়া স্টেশনে থেমে থাকা একটি ট্রেনে বোমা বিস্ফোরিত হলে আহমদ কামাল আব্দুসসামাদ মাসয়ুদ (৩৫), এবং মুহাম্মদ আব্দুল মাকসুদ খাওলি (৩৪) নামে ২ পুলিশ নিহত হয় এবং অপর ১০জন সাধারণ যাত্রী আহত হয়।
তিনি আরো বলনে- ‘কাফরুল জিয়াত’ থেকে মনুফিয়ামুখী ৮৫৮ নম্বরের আরেকটি ট্রেনে আরো একটি বোমা বিস্ফোরণ ঘটে। এতে ৩জন নিহত হয় এবং অপর ১০জন আহত হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: