সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মিশরে ফুটবল লীগ স্থগিত, নিহতের সংখ্যা বেড়ে ৪০



14. egyptআন্তর্জাতিক ডেস্ক::
মিশরে পুলিশের সঙ্গে ফুটবল ভক্তদের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় দু’বছরের জন্য ঘরোয়া ফুটবল লীগ স্থগিত করেছে দেশটির সরকার। কায়রোর উত্তর-পূর্বাঞ্চলের একটি স্টেডিয়ামের বাইরে এ সংঘর্ষে কমপক্ষে ৪০ জন নিহত হয়েছেন। রবিবার (০৮ ফেব্রুয়ারি) এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ফুটবল দল জামালেক এবং ইএনপিপিআই’র মধ্যকার ম্যাচের ঠিক আগ মুহূর্তে এ সংঘর্ষের ঘটনা ঘটে। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, ফুটবল ম্যাচকে কেন্দ্র করে টিকেট ছাড়া প্রবেশ করতে গেলে ভিড়ের চাপে পিষ্ট হয়ে এ হতাহতের ঘটনা ঘটে। এক সাধারণ দর্শকের বরাত দিয়ে বিভিন্ন সংবাদমাধ্যম জানায়, স্টেডিয়ামে ঢোকার জন্য একটি মাত্র ফটক খোলা রাখায় এ ঘটনা ঘটে। তবে জামালেক সমর্থকগোষ্ঠীকে ক্ষেপিয়ে তোলার অভিযোগে সমর্থকগোষ্ঠীর এক নেতার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী হয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম। এর আগে ২০১২ সালে দেশটির পোর্ট সৈয়দের একটি ফুটবল ম্যাচে দর্শকদের মধ্যে সংঘর্ষে নিহত হন ৭৪ জন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: