মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মিলানে সমাজ কল্যাণ বাংলাদেশ মহিলা সমিতির আত্মপ্রকাশ



1.daily sylhet italyনাজমুল হোসেন, মিলান ইতালি থেকে: ইতালির মিলানে কয়েকজন প্রবাসী নারীদের উদ্যোগে সামাজিক উন্নয়ন ও সমাজে নারীদের অগ্রণী ভুমিকা পালনে সমাজ কল্যাণ বাংলাদেশ মহিলা সমিতির আত্মপ্রকাশ হয়েছে। ২৩ নভেম্বর রবিবার বিকাল ৪ টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে এই নারী সংগঠনের আত্মপ্রকাশ সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভানেত্রী লিপি আক্তারের সভাপতিত্বে সাধারণ সম্পাদিকা নিতু ফারজানার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আসমা হোসাইন, কানিজ নাজমা, কামরুন্নেছা চায়না, দিলরুবা বিথী ও জেসমিন রহমান।
সভায় মহিলা নেত্রীরা বলেন, প্রবাসে নারীরা তাদের পরিবারের সকল কর্ম ব্যস্ততা শেষ করে পরিবারের সদস্যদের এবং প্রবাসের নারীদের আনন্দ বিনোদনের কিছুটা সময় ভাগাভাগি করে সুন্দর ভাবে প্রবাস জীবন যাপনের লক্ষে এই নারী সংগঠনটি কাজ করে যাবে। সমিতির কার্যক্রমে সকলের সহযোগিতা ও সঠিক পরামর্শ পেলে আগামীতে এই নারী সংগঠনটি প্রবাসের মাঠিতে এক উজ্জল স্থাপনা হয়ে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। এই নব গঠিত সমিতির পূর্ণাঙ্গ কমিটি খুব শিগ্রই গঠন করা হবে এবং আগামী মাসেই জাকজমক একটি অনুষ্ঠানের মাধ্যমে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান সমিতির সভানেত্রী ও সম্পাদিকা। সভায় সমিতির নবগঠিত কমিটির সভানেত্রী লিপি আক্তার, সাধারণ সম্পাদিকা নিতু ফারজানা, সিনিয়র সহ সভানেত্রী কামরুন্নেছা চায়না, সাংগঠনিক সম্পাদিকা কানিজ নাজমা, প্রচার সম্পাদিকা আসমা হোসাইনসহ প্রচার সম্পাদিকা দিলরুবা বিথী ও সাংস্কৃতিক সম্পাদিকা জেসমিন রহমান এর নাম উপস্থিত নারীদের সম্মুখে পরিচয় করিয়ে দেওয়া হয়।
সভায় উপস্থিত ছিলেন ফারজানা ববি,দিলরুবা জাহান,নুসরাত জাহান শান্তা,মালা বেগম,আক্তার হেনা,খালেদা বেগম,নার্গিস আক্তার,কেয়া ফারজানা লুফা, ইয়াসমিন আক্তার, রিনা আক্তার, ফাতেমা বেগম, নাহিদা আক্তার, হুসনেআরা ও ফারজানা শারমিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: