রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মিম যাচ্ছেন ডিজে পার্টিতে!



imagesবিনোদন ডেস্ক:: বিউটি পার্লারে কাজ করা এক মেয়ের গল্প। এই গল্পের মুখ্য চরিত্রের নাম সরলা। ঢাকার একটি বিউটি পার্লারে কাজ করে সে। অভিজাত নারীদের আরও আভিজাত্য ফুটিয়ে তোলা এবং সুন্দরী করেন নিখুঁত হাতে।
এক সময় সরলার ওপরও ভর করে উচ্চাকাঙ্ক্ষা। নারী সুন্দরী থেকে সে হয়ে যায় ডিজে। শুরু করে জৌলুসময় জীবনযাপন। কিন্তু এক সময় তার ভাবনাটা বদলে যায়। কিন্তু ততদিনে অন্ধকার জগতের সঙ্গে মিশে গেছে সে।
আসন্ন থার্টি ফার্স্ট নাইটে নাচতে হবে সরলাকে। সে দিনই সরলা জীবনের সবচেয়ে কঠিনতম সিদ্ধান্তটি নিয়ে নেয়। বোমার বিস্ফোরণের মাধ্যমে উড়িয়ে দেয় ডিজে ক্লাব। এরপর কি হয় সরলার?
এমনই গোলকময় গল্প নিয়ে এগিয়ে যেতে থাকে মাহমুদ দিদারের রচিত ও পরিচালিত নাটক ‘নারী সুন্দরী’।
আর এই নাটকেই ভিন্ন চরিত্রে পর্দায় নিজেকে উপস্থাপন করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নাটকটির মূল চরিত্র সরলার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।
এছাড়াও ম্যাজিশিয়ান চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান এবং আরও আছেন রোজি সিদ্দিকী।
নাটকটি ৪ জানুয়ারি রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: