শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

মালয়েশিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন কোকোর স্ত্রী-কন্যা



2d80bf14fb61865f6c39454efd3404d7নিউজ ডেস্ক: দুই মেয়ে জাফিয়া ও জাহিয়াকে সঙ্গে নিয়ে মালয়েশিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শার্মিলা রহমান সিঁথি। সোমবার দুপুরে মালয়েশিয়া এয়ারলাইন্সের বিমানে তারা মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা হন।
সূত্র জানায়, জাফিয়া ও জাহিয়ার পরীক্ষা থাকায় তারা মালয়েশিয়া চলে গেছেন বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়। গত ২৯ জানুয়ারি মঙ্গলবার বাবার কফিনের সঙ্গে জাহিয়া রহমান ও জাফিয়া রহমান দেশে আসে।
মালয়েশিয়া রওনা হওয়ার আগে সকালে স্বামীর কবরে দুই মেয়েকে নিয়ে যান শার্মিলা রহমান সিঁথি। এর আগে রোববার রাতে দাদি খালেদা জিয়ার কাছ থেকে দুই নাতনি বিদায় নিয়ে নানির বাসায় রাত কাটান।
এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান জানান, আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে আগামী বুধবার সারাদেশের মসজিদে মসজিদে দোয়া মাহফিল করবে বিএনপি।
উল্লেখ্য গত ২৪ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর।

সংবাদটি শেয়ার করুন

Developed by: