রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মায়ের লাশ নিয়ে একই বিছানায় পাঁচ বছর



lashআন্তর্জাতিক ডেস্ক::
মায়ের মমি করা লাশ নিয়ে জার্মানির এক নারী পাঁচ বছরের বেশি সময় বাস করেছেন। এমনকি ওই নারী তাঁর মায়ের লাশ নিয়ে একই বিছানায় ঘুমাতেন।

বার্তা সংস্থা এএফপির খবরে জানানো হয়, গত সপ্তাহে জার্মানির দক্ষিণাঞ্চলীয় মিউনিখ শহর থেকে ওই মায়ের মমি করা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর ৫৫ বছর বয়সী ওই মেয়েকে একটি মানসিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মানসিক রোগের চিকিৎসকের কাছে মায়ের লাশ নিয়ে বাস করার কথা স্বীকার করেছেন।

গত বৃহস্পতিবার একজন সমাজকর্মী ওই মায়ের সঙ্গে দেখা করতে চান। কিন্তু ওই মেয়ে তাঁকে ঘরে প্রবেশ করতে দিতে অসম্মতি জানান।
এরপর ওই সমাজকর্মী বিষয়টি পুলিশকে অবহিত করেন এবং ওই ফ্ল্যাটের দরজা খোলার জন্য তিনি দমকলকর্মীদের খবর দেন।
তদন্ত কর্মকর্তারা ময়নাতদন্তের জন্য লাশ পাঠিয়েছেন। কর্মকর্তাদের হিসাবে ২০০৯ সালের মার্চ মাসে ৭৭ বছর বয়সে ওই মায়ের স্বাভাবিক মৃত্যু হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: