রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মান্নাকে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত



1.manna-নিউজ ডেস্ক::
সেনা বিদ্রোহে উসকানি দেওয়ার অভিযোগে গ্রেফতার নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুরে মান্নাকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদ্ন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল বারিক মান্নাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে মহানগর হাকিম মাহবুবুর রহমান মান্নার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত সোমবার রাতে বনানীর একটি বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার ২১ ঘণ্টা পর মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মান্নাকে গুলশান থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। পরে তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। পুলিশ জানায়,দণ্ডবিধির ১৩১ ধারায় করা ওই মামলায় মান্নাকে গ্রেফতার দেখানো হয়েছে। এসআই সোহেল রানার করা ওই মামলায় অজ্ঞাত আরেক ব্যক্তিকেও আসামি করা হয়।

উল্লেখ্য, গত রোববার ইউটিউব ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি নেতা সাদেক হোসেন খোকা ও অজ্ঞাত এক ব্যক্তির সঙ্গে মাহমুদুর রহমান মান্নার ফোনালাপের দুটি অডিও টেপ ফাঁস হয়। চলমান পরিস্থিতি নিয়ে ওই টেপে দুই নেতাকে বিশদ কথা বলতে শোনা যায়। এই অডিও টেপ ফাঁস হওয়ার পর এ নিয়ে আলোচনার ঝড় ওঠে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: