বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মাত্র তিন মাসেই জনপ্রিয়তার শীর্ষে!



mia-khalifa-02বিনোদন ডেস্ক:: পর্ন জগতে পা দেওয়ার মাত্র তিন মাস পরেই লেবাননের পর্নস্টার মিয়া খলিফা সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। এক জরিপে তিনি ইন্টারনেটের সবচেয়ে জনপ্রিয় পর্নস্টার নির্বাচিত হয়েছেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে দ্য টেলিগ্রাফ।
দেশের কেউ বিখ্যাত হলে তাতে খুশি হওয়ারই কথা। লেবাননবাসী বহুদিন ধরে অপেক্ষা করছিলেন, তাদের দেশের কেউ বিখ্যাত হওয়ার। বিশেষ করে নারীদের মধ্যে লেবাননের বিখ্যাত কারো ঘাটতি ছিলই। সম্প্রতি লেবাননের নারী শীর্ষস্থানীয় পর্নস্টার হওয়ায় এ ঘাটতি পূরণ হয়েছে কি না, তা নিয়ে সতর্ক প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।
২১ বছর বয়সি মিয়া বিষয়ে লেবানিজদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। পর্নগ্রাফিতে মিয়ার শীর্ষস্থান পাওয়ার বিষয়টি খুশির খবর নাকি ন্যাক্কারজনক খবর, তা নিয়েও রয়েছে দ্বীমত। অনেকেই তার কারণে লেবাননের খ্যাতি অর্জনকে ইতিবাচক হিসেবে দেখছেন। তবে অধিকাংশই একে নেতিবাচক হিসেবেই দেখছেন।
মিয়া বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। তিনি শুধু পর্নোগ্রাফিতেই নয় শিক্ষাতেও এগিয়ে গিয়েছেন। ইউনিভার্সিটি অব টেক্সাস থেকে তিনি বিএ পাশ করেছেন। তার নিজের গাড়ি, বাড়ি ও পোষা কুকুর রয়েছে। মিয়ার টুইটার অ্যাকাউন্টে লক্ষাধিক ফলোয়ার রয়েছে। ইন্সটাগ্রামে রয়েছে প্রায় দেড় লাখ ফলোয়ার।
মিয়ার এ খ্যাতির কারণে লেবানিজরা অনেকেই তার বিরুদ্ধে খেপেছেন। তিনি ও তার পরিবার সম্প্রতি এ কারণে ক্রমাগত জীবননাশের হুমকি পাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: